1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
জবির নরসিংদী জেলা ছাত্র কল্যাণ এর নেতৃত্বে রুবেল-বিশ্বজিৎ - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
শিরোনাম :
বেইলি রোডসহ সব আবাসিক স্থাপনায় রেস্টুরেন্ট বন্ধ চেয়ে রিট মহিপুর মৎস্য আড়ৎ পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে,ফায়ার ফাইটারের মাথায় আঘাত গাইবান্ধার কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল আর নেই মেলায় ৬০ কোটি টাকার বই বিক্রি ডিসি সম্মেলন শুরু কাল কাল থেকে প্রতি লিটার সয়াবিন তেল ১৬৩ টাকায় বিক্রি হবে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলা, চলবে নিউইয়র্ক আদালতে সশস্ত্র  বাহিনী শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে: প্রধানমন্ত্রী গাছে যুবকের ঝুলন্ত লাশ, হত্যা না আত্মহত্যা

জবির নরসিংদী জেলা ছাত্র কল্যাণ এর নেতৃত্বে রুবেল-বিশ্বজিৎ

রিদুয়ান ইসলাম
  • প্রকাশ শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

 118 বার পঠিত

জবি প্রতিনিধি>জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত নরসিংদী জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘নরসিংদী জেলা ছাত্র কল্যাণ সমিতি’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি রুবেল নিরব এবং সাধারণ সম্পাদক বিশ্বজিৎ পালকে নির্বাচিত করা হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) সংগঠন সূত্রে এসব তথ্য জানা যায়। এর আগের দিন শুক্রবার সংগঠনটির উপদেষ্টাবৃন্দদের একাংশ তোফায়েল আহমেদ, অনন্য মাহবুব, ফরিদুজ্জামান, নাঈম তানভীর, মোহাম্মদ আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটি সূত্রে জানা যায়, সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নৃবিজ্ঞান বিভাগের রুবেল নিরব এবং সাধারণ সম্পাদক হিসেবে একই শিক্ষাবর্ষের রসায়ন বিভাগের শিক্ষার্থী বিশ্বজিৎ পালকে নির্বাচিত করা হয়েছে। এবং আগামী দুই মাসে মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়।

কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়ে অনুভূতি প্রকাশ করে রুবেল নিরব বলেন, কৃতজ্ঞতা তাদের প্রতি যারা আমাকে এই সংগঠনের দায়িত্ব পালন করার সুযোগ দিয়েছেন। আমি শিক্ষার্থীদের পাশে থেকে তাদের যেকোনো সহযোগিতায় সর্বদা নিয়োজিত থাকবো। আমাদের এই সংগঠনটিকে বহুদূর নিয়ে যেতে আমিও সবার সহযোগিতা চাই।

নব-নির্বাচিত সাধরণ সম্পাদক বিশ্বজিৎ পাল বলেন, আমি আশাবাদী সকলের সার্বিক সহযোগিতা ও আন্তরিক প্রচেষ্টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আমাদের নরসিংদী জেলা পরিবারই হবে সবচেয়ে বেশি সুসংবদ্ধ একটি পরিবার। মিলেমিশে, সুখে-দুঃখে সবার সাথে সবার এই সম্পর্কই অটুট থাকবে। সৃষ্টিকর্তার অশেষ কৃপা,  সকলের দোয়া ও ভালোবাসায় এই পরিবারকে সাথে নিয়ে এগিয়ে যেতে চাই বহুদূর।

উল্লেখ্য, নরসিংদী জেলা ছাত্র কল্যাণ সমিতি জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পরে আত্মপ্রকাশ করে। প্রতিষ্ঠাকাল থেকেই সংগঠনটি বিভিন্ন শিক্ষামূলক কাজ করে আসছে। এছাড়াও বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে সংঠনটি বিভিন্ন সহযোগিতা কার্যক্রম করে আসছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park