বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুর রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলোনা সমৃদ্ধির কিশোরগঞ্জে টুংটাং শব্দে সরগরম হয়ে উঠেছে কামারপল্লী ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কোনো পরিকল্পনা নেই ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটুক্তি করা সেই যুবক রনি রিমাণ্ডে সুন্দরগঞ্জে মাদক দ্রব্য রোধকল্পে কর্মশালা পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ মতলব উত্তরে মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা রেওলয়েতে আউটসোর্সিংয়ে জনবল নিয়োগের প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পাবনার ঈশ্বরদীতে ‘পাগলা রাজা’ বিক্রি নিয়ে দুশ্চিন্তায় রেজাউল

ওমিক্রন প্রাদুর্ভাবে জবিতে বিধিনিষেধ আরোপ

রিদুয়ান ইসলাম
  • প্রকাশ রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২
  • ৩৭ বার-পাঠিত
জবি প্রতিনিধি>মহামারী করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়ান্ট ওমিক্রন এর প্রাদুর্ভাবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শিক্ষক-শিক্ষার্থীদের ক্লাস-পরীক্ষা এবং সার্বিক কার্যাবলিতে বিধিনিষেধ মেনে চলার নির্দেশ আরোপ করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।
রোববার (১৬ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের আদেশক্রমে রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানা যায়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা ভাইরাসজনিত রোগ (কোভিভ-১৯)-এর নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন এর প্রাদুর্ভাব ও দেশে এই রোগের সংক্রমণ পরিস্থিতি পর্যালোচনা সংক্রান্ত আন্তঃমন্ত্রণালয় সভার সিদ্ধান্তের প্রেক্ষিতে মন্ত্রিপরিষদ বিভাগের মাঠ প্রশাসনের নির্দেশনা অনুযায়ী ১৩ জানুয়ারি হতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সার্বিক কার্যাবলি/চলাচলে বিধি-নিষেধ প্রদান করা যাচ্ছে।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সশরীরে ক্লাস ও পরীক্ষা কার্যক্রম পরিচালনা অব্যাহত রাখার জন্য স্বাস্থ্যবিধি বিশেষ করে যথাযথভাবে মাস্ক পরিধান অভ্যাবশ্যক। অন্যথায় স্বাস্থ্যঝুঁকি দেখা দিতে পারে। তাই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীসহ সকলকে মাস্ক পরিধানসহ সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি যথাযথ অনুসরণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। বিষয়টি অতীব জরুরি।
উল্লেখ্য যে, এর আগে ২০১৯ সালের ১৭ মার্চ থেকে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের জন্য দেশের সকল স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়। এরপর গেলো বছর ৭ অক্টোবর সশরীরে পরীক্ষার মাধ্যমে জগন্নাথ বিশ্ববিদ্যালয় খোলা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD