1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
এসএসসির ফরম পূরণের সময়সীমা বাড়লো - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

এসএসসির ফরম পূরণের সময়সীমা বাড়লো

অনলাইন ডেস্ক
  • প্রকাশ সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩

 153 বার পঠিত

২০২৪ সালের এসএসসি পরীক্ষার ফরম পূরণের সময়সীমা আরও এক দফা বাড়ানো হয়েছে। বিলম্ব ফিসহ শিক্ষার্থীরা আগামী ১৯ নভেম্বর পর্যন্ত ফরম পূরণ করতে পারবেন। আর ফি জমা দেওয়ার সুযোগ পাবেন ২০ নভেম্বর পর্যন্ত।

সোমবার (১৩ নভেম্বর) ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিলম্ব ফিসহ ২০২৪ সালের এসএসসি পরীক্ষার ফরম পূরণের সময় ১৪ নভেম্বর হতে ১৯ নভেম্বর পর্যন্ত বাড়ানো হলো। একই সঙ্গে ফি জমা দেওয়ার শেষ তারিখ ২০ নভেম্বর।

আগামী বছরের এসএসসি পরীক্ষার জন্য গত ৩০ অক্টোবর ফরম পূরণ শুরু হয়। ৭ নভেম্বর ফরম পূরণের শেষ দিন ছিল। প্রথম দফায় সময় বাড়ানো হয় ৯ নভেম্বর পর্যন্ত। এবার আবার এসএসসির ফরম পূরণের সময় বাড়িয়ে ১৯ নভেম্বর করা হলো।

এবার ফরম পূরণে বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থীদের ফি দুই হাজার ১৪০ টাকা, ব্যবসায় শিক্ষার পরীক্ষার্থীদের জন্য দুই হাজার ২০ টাকা এবং মানবিকের পরীক্ষার্থীদের ফি দুই হাজার ২০ টাকা নির্ধারণ করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park