1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
এশিয়া হিউম্যান রাইটর্স পিস অ্যওয়ার্ড- ২০২১ পেলেন সাংবাদিক এস মিজানুল ইসলাম - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

এশিয়া হিউম্যান রাইটর্স পিস অ্যওয়ার্ড- ২০২১ পেলেন সাংবাদিক এস মিজানুল ইসলাম

মোঃ রুবেল
  • প্রকাশ সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

 117 বার পঠিত

বানারীপাড়া প্রতিনিধি> শনিবার ১১ ডিসেম্বর এশিয়া হিউম্যান রাইটর্স ফাউন্ডেশনের উদ্যোগে এবং  ৭১ মিডিয়া ভিশন সহযোগিতায় কেন্দ্রীয়  কচি-কাঁচা ভবন মিলনায়তনে স্বার্বজনীন মানবাধিকার প্রতিষ্ঠায় গণমাধ্যম ও  আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা ও পথ শিশুদের কম্বল বিতরণের আয়োজন করা হয়।
সভায় সভাপতিত্ব করেন সাংবাদিক মো : মঞ্জুর হোসেন ঈসা।” এশিয়া হিউম্যান রাইটর্স ফাউন্ডেশনের মহাসচিব  আর কে রিপনের সঞ্চালনায় এশিয়া হিউম্যান রাইটর্স পিস অ্যওয়ার্ড- ২০২১” বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য দৈনিক ইত্তেফাক বানারীপাড়া প্রতিনিধি এস মিজানুল ইসলামকে পদক প্রদান করেন প্রধান অতিথি সুপ্রিম কোর্টের বিচারপতি বীর মুক্তিযোদ্ধা হাসমত আলী।
বিশেষ অতিথি ছিলেন প্রাণি সম্পদ অধিদপ্তরের সাবেক মহা পরিচালক  বীর মুক্তিযোদ্ধা ড. মোসাদ্দেক হোসেন, আন্তর্জাতিক প্রবাসী মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান এইচ এম মনিরুজ্জামান, নরসিংদী মডেল কলেজের অধ্যক্ষ মোহাম্মদ কামরুল ইসলাম, সুপ্রিম কোর্টের অ্যাভোকেট জাহানারা বেগম রোজী প্রমূখ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park