বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুর রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলোনা সমৃদ্ধির কিশোরগঞ্জে টুংটাং শব্দে সরগরম হয়ে উঠেছে কামারপল্লী ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কোনো পরিকল্পনা নেই ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটুক্তি করা সেই যুবক রনি রিমাণ্ডে সুন্দরগঞ্জে মাদক দ্রব্য রোধকল্পে কর্মশালা পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ মতলব উত্তরে মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা রেওলয়েতে আউটসোর্সিংয়ে জনবল নিয়োগের প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পাবনার ঈশ্বরদীতে ‘পাগলা রাজা’ বিক্রি নিয়ে দুশ্চিন্তায় রেজাউল

বিরামপুর পৌরসভাকে একটি সুন্দর শহরে রুপান্তরিত করতে চাই-পৌর মেয়র আককাস আলী

দেশেরকথা
  • প্রকাশ রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৪৬ বার-পাঠিত

বিরামপুর প্রতিনিধি>বিরামপুর পৌরসভার উদ্যোগে পৌর শহর এলাকায় নবাবগঞ্জ রোড স্টার সিনেমা হল থেকে পূর্ব দিকে শাহিনের বাড়ি পর্যন্ত ১২০০ মিটার বিটুমিনাস ডেন্স রাস্তার কার্পেটিং করণ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি)।

(৭নভেম্বর) রবিবার বিকেল ৫টার সময় পৌর শহর এলাকায় ২নং ওয়ার্ডের নবাবগঞ্জ রোড স্টার সিনেমা হল থেকে পূর্ব দিকে শাহিনের বাড়ি পর্যন্ত এ বিটুমিনাস ডেন্স রাস্তা কার্পেটিং করণ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র আককাস আলী, ১নং প্যালেন মেয়র আব্দুল আজাদ মন্ডল (বকুল), উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন,১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মান্নান মন্ডল,২নং ওয়ার্ড কাউন্সিলর নুর আলম, উপ-সহকারী প্রকৌশলী আবু সোয়েব মোঃ সজল, কার্য্যসহকারী মনিরুজ্জামান, ব্যবসায়ী আব্দুর রাজ্জাক ও এরশাদুল মিয়া,এসএ বাংলা টিভির বিরামপুর প্রতিনিধি এসএম মাসুদ রানা, রায়হান কবির চপল, আব্দুর রউফ, মিলন রানা, স্থানীয় সুধীজন,গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। 

উদ্ধোধন শেষে পৌর মেয়র আককাস আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও দিনাজপুর-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি মহোদয়ের সার্বিক সহযোগীতায় পৌরসভার উন্নয়নের কাজ এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিরামপুর পৌর শহর এলাকা ২নং ওয়ার্ডের নবাবগঞ্জ রোড স্টার সিনেমা হল থেকে পূর্ব দিকে শাহিনের বাড়ি পর্যন্ত ১২০০ মিটার বিটুমিনাস ডেন্স কার্পেটিং করণ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

পৌরসভার বাস্তবায়নে প্রায় ৬০ লক্ষ টাকা ব্যয়ে বিটুমিনাস ডেন্স কার্পেটিং করণ রাস্তাটির নির্মাণ কাজ শেষ হলে দীর্ঘদিনের ২নং ওয়ার্ড বাসীর চলাচলের যে অসুবিধা ছিলো তা সমাধান হবে। তিনি আরো বলেন, বিরামপুর পৌরসভার উন্নয়নে কাজ করছি, ইতিমধ্যে বিরামপুর পৌরবাসী তার সুফল পাচ্ছে। পর্যায়ক্রমে বিরামপুর পৌরসভার সকল রাস্তা পাকা করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD