1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
উৎসবের আমেজে শুরু হতে যাচ্ছে মনখালী ডাববিলে ঐতিহ্যবাহী বলি খেলা ও বৈশাখী মেলা! - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে ১০ দফা নিয়ে দ্বিতীয় দিনের মতো নৌযান শ্রমিকদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা অনুষ্ঠিত  হাইকোর্টে অ্যাড. কাওসার হোসাইনের রিট :পরিবেশের ছাড়পত্রহীন ডাইং এবং ওয়াশিং কারখানাগুলোর বিরুদ্ধে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ ঝালকাঠিতে তথ্য অফিসের আয়োজনে কমিউনিটি ডায়ালগ অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বাবা-মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু দৈনিক রাজবাড়ী সময় সম্পাদক পেলেন সেরা পাঁচ সম্মাননা ২০২২ জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন  সুন্দরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে-সভাপতি-মিজান, সম্পাদক-লেলিন বিদ্যুতের দাম বৃদ্ধি করলে লাঠি মিছিল হবে :মোমিন মেহেদী উজিরপুরে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে বিপুল পরিমানে মেয়াদউত্তীর্ণ ঔষধ জব্দ, জরিমানা আদায়

উৎসবের আমেজে শুরু হতে যাচ্ছে মনখালী ডাববিলে ঐতিহ্যবাহী বলি খেলা ও বৈশাখী মেলা!

আব্দুর রহমান আজাদ
  • প্রকাশ শনিবার, ২৮ মে, ২০২২

 17 বার পঠিত

উখিয়া প্রতিনিধি>আগামীকাল ২৯ মে ২০২২ ইং হতে উৎসবের আমেজে শুরু হতে যাচ্ছে মনখালীর ফরেস্ট অফিস সংলগ্ন ডাববিলে ঐতিহ্যবাহী বলি খেলা ও বৈশাখী মেলা। খেলার বিষয়টি নিশ্চিত করেছে মনখলী বলি খেলার আয়োজক কমিটির সভাপতি জুহুর আহমদ বলী ।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গেল দুই বছর মেলা অনুষ্ঠিত হয়নি। এ বছরে অনুষ্ঠিত হতে যাওয়া  মেলার আয়োজন নিয়ে রয়েছে নানা জল্পনা- কল্পনা। 

অবশেষে এ বছর আবার ও বসবে বৃহত্তর উখিয়াবাসী  প্রাণের এ মেলা। এবারের মেলা চলবে তিন দিন। আর ঐতিহ্যবাহী বলি খেলার আসর বসবে রবিবার  বিকেল ২ টা হতে।

এ মেলায় প্রতি বছরের ন্যায় দৃশ্যায়ন হবে দেশের বিভিন্নপ্রান্ত থেকে মাটির তৈজসপত্র, খেলনা আর বাঁশ-বেত, মুড়ি-মুড়কি, গাছের চারা, ফুলঝাড়ু, হাতপাখাসহ নানা ধরনের গৃহস্থালি ও লোকজ বিভিন্ন পণ্যের বাহারে ব্যবসায়ীদের।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park