1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
উৎসবের আমেজে শুরু হতে যাচ্ছে মনখালী ডাববিলে ঐতিহ্যবাহী বলি খেলা ও বৈশাখী মেলা! - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

উৎসবের আমেজে শুরু হতে যাচ্ছে মনখালী ডাববিলে ঐতিহ্যবাহী বলি খেলা ও বৈশাখী মেলা!

আব্দুর রহমান আজাদ
  • প্রকাশ শনিবার, ২৮ মে, ২০২২

 145 বার পঠিত

উখিয়া প্রতিনিধি>আগামীকাল ২৯ মে ২০২২ ইং হতে উৎসবের আমেজে শুরু হতে যাচ্ছে মনখালীর ফরেস্ট অফিস সংলগ্ন ডাববিলে ঐতিহ্যবাহী বলি খেলা ও বৈশাখী মেলা। খেলার বিষয়টি নিশ্চিত করেছে মনখলী বলি খেলার আয়োজক কমিটির সভাপতি জুহুর আহমদ বলী ।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গেল দুই বছর মেলা অনুষ্ঠিত হয়নি। এ বছরে অনুষ্ঠিত হতে যাওয়া  মেলার আয়োজন নিয়ে রয়েছে নানা জল্পনা- কল্পনা। 

অবশেষে এ বছর আবার ও বসবে বৃহত্তর উখিয়াবাসী  প্রাণের এ মেলা। এবারের মেলা চলবে তিন দিন। আর ঐতিহ্যবাহী বলি খেলার আসর বসবে রবিবার  বিকেল ২ টা হতে।

এ মেলায় প্রতি বছরের ন্যায় দৃশ্যায়ন হবে দেশের বিভিন্নপ্রান্ত থেকে মাটির তৈজসপত্র, খেলনা আর বাঁশ-বেত, মুড়ি-মুড়কি, গাছের চারা, ফুলঝাড়ু, হাতপাখাসহ নানা ধরনের গৃহস্থালি ও লোকজ বিভিন্ন পণ্যের বাহারে ব্যবসায়ীদের।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park