বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:১৭ অপরাহ্ন

মতলব উত্তরে মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা

শহিদুল ইসলাম খোকন
  • প্রকাশ বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৩৪ বার-পাঠিত
desherkotha
মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা

মতলব উত্তর উপজেলা  মহিলা যুবলীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ৬ জুলাই সকালে ছেংগারচর পৌরসভার ৪ নং ওয়াড আওয়ামী ও অঙ্গ সংগঠন কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা।

আলোচনা সভা
ও আনন্দ র‍্যালির মধ্য  দিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া সংগঠন মহিলা যুবলীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলার মহিলা যুবলীগের সভাপতি রেনু বেগমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকলিমা বেগমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে দেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন আক্তার। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন -ছেংগারচর পৌর মহিলা  আওয়ামীলীগের সভাপতি মিল্লাতুন নেছা মিলি,সাধারণ সম্পাদক শিউলি আক্তার, মহিলা নেত্রী আকলিমা আক্তার, শিলা আক্তার, লাকী আক্তার, আছমা আক্তার খুকি প্রমুখ।

আলোচনা শেষে র‍্যালি বের করা হয়।  র‍্যালিটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায়  এসে অফিস কার্যালয়ে এসে শেষ হয়। পরে কেক কাটা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন বেপারি, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, সাবেক প্যানেল মেয়র রুহুল আমিন মোল্লা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান,  সাবেক  ছাত্রলীগ নেতা আল মাহমুদ টিটু, যুবলীগ নেতা শামীম প্রধান, সোহেল,  ছাত্রলীগ নেতা আরমানসহ অন্যান্য নেতাকর্মীরা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD