1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক  নির্বাচিত রেহানা পারভিন রিয়া - দৈনিক দেশেরকথা
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনাম :
বন্যা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশনা কিশোরগঞ্জে থাই গেম ও  ভিসা   প্রতারকচক্রের ৫ সদস্য আটক  গলাচিপায় কবর ঘিরে মাজার বাণিজ্য,করা হচ্ছে জটিল ও কঠিন রোগের চিকিৎসা শাহীকে ঈদুল আজহায় ৪ লাখ টাকায় বেচতে চান মুকুল মিয়া  কিশারগঞ্জ থাই ও ভিসা প্রতারণার অভিযােগে  ৩ যুবক কারাগারে কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান লিফলেট বিতরণ গরমে কদর বাড়ায় নলডাঙ্গায় তালের শাঁস বিক্রিতে প্রধানমন্ত্রী কর্তৃক সদরপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ স্বাস্থ্য পরীক্ষায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ওবায়দুল কাদের

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক  নির্বাচিত রেহানা পারভিন রিয়া

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

 78 বার পঠিত

বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার ৩০৯ টি সরকারি প্রাথমিক বিদ্যালযের মধ্য থেকে ৭১ নং দোনা এস এস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেহানা পারভিন  রিয়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (মহিলা) নির্বাচিত হয়েছেন। 

গত ১১ সেপ্টেম্বর সকালে উপজেলায় পরিষদের বাছাই কমিটি বিভিন্ন দিক পর্যালোচনা করে অংশ গ্রহণকারী প্রতিযোগিদের মধ্য থেকে বাছাই করে প্রধান শিক্ষক পদে রেহানা পারভিন রিয়াকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করেছেন। তিনি ২০১০ সালে প্রাথমিক বিদ্যালয়ে প্রথম যোগদান করেন। অদ্যাবধি সে সুনামের সাথে তার পেশাগত দায়িত্ব পালন করে আসছেন।  বর্তমান বিদ্যালয়ে তিনি ১০১৬ সালে বদলি হয়ে এসে অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে বিদ্যালয়টির চিত্র পাল্টে ফেলেন। প্রধান শিক্ষক হিসেবে সহকর্মী, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীর কাছে সে জনপ্রিয় হয়ে উঠেন। তার অসাধারণ ব্যবহার ও আন্তরিকতার কারণে অনেক বিত্তবান ও প্রবাসী বিভিন্ন সময়ে তার বিদ্যালয়ের প্রান্তিক পরিবারের শিক্ষার্থীদের সাহায্যে এগিয়ে আসেন। তার উদ্যোগে দরিদ্র শিক্ষার্থীরা ইউনিফর্ম, শিক্ষা উপকরণ, ঈদের পোশাক ও নগদ অর্থ পেয়ে থাকেন।  তিনি  বছর শেষে কর্মে তৎপর সহকারী শিক্ষকদের ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন। সার্বিকভাবে তার বিদ্যালয়টি সত্যিই প্রশংসার দাবিদার। যে যেন তার কর্মের মাধ্যমে বিদ্যালয়টিকে রোল মডেল বিদ্যালয় হিসেবে সর্বত্র তুলে ধরতে পারেন – সকলের দোয়া প্রার্থী।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park