1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
উজিরপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - দৈনিক দেশেরকথা
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম :
বন্যা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশনা কিশোরগঞ্জে থাই গেম ও  ভিসা   প্রতারকচক্রের ৫ সদস্য আটক  গলাচিপায় কবর ঘিরে মাজার বাণিজ্য,করা হচ্ছে জটিল ও কঠিন রোগের চিকিৎসা শাহীকে ঈদুল আজহায় ৪ লাখ টাকায় বেচতে চান মুকুল মিয়া  কিশারগঞ্জ থাই ও ভিসা প্রতারণার অভিযােগে  ৩ যুবক কারাগারে কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান লিফলেট বিতরণ গরমে কদর বাড়ায় নলডাঙ্গায় তালের শাঁস বিক্রিতে প্রধানমন্ত্রী কর্তৃক সদরপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ স্বাস্থ্য পরীক্ষায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ওবায়দুল কাদের

উজিরপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সরদার সোহেল
  • প্রকাশ শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

 112 বার পঠিত

উজিরপুর প্রতিনিধি>বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে  নেতাকর্মীদের ঢল। ১১ নভেম্বর শনিবার সকাল ১০ টায় উপজেলার ইচলাদী বাসস্ট্যান্ডে বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ উজিরপুর উপজেলা ও পৌর শাখার উদ্যোগে  প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান জাতীয় সঙ্গীত,র‍্যালী ও আলোচনা সভা,কেক কাটাসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপন করেছে নেতাকর্মীরা।

আলোচনা সভায় উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারীর সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্য নির্বাহী সদস্য মোঃ আনিচুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম জামাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, আঃ হাকিম সেরনিয়াবাত, অশোক কুমার হাওলাদার,এ্যাডঃ সালাউদ্দিন শিবু, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ শহিদুল ইসলাম মৃধা, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু,সহ-প্রচার সম্পাদক মোঃ আনিচুর রহমান নয়ন, পৌর আওয়ামী লীগের সভাপতি তাপস কুমার রায়,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি বিউটি খানম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ কামাল হোসেন সবুজ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক শাহিন,উপজেলা শ্রমিক লীগের সভাপতি ও উজিরপুর উপজেলা ও পৌর প্রেসক্লাবের সভাপতি মোঃ রফিকুল ইসলাম শিপন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মিজানুর রহমান সবুজ বালী, পৌর যুবলীগের সভাপতি মোঃ জামাল হোসেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি অসিম কুমার ঘরামী। উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর বাবুল সিকদার, নজরুল ইসলাম মামুন, নাসির সিকদার,ইউপি চেয়ারম্যান মোঃ ইউসুব হোসেন হাওলাদার, মোঃ নজরুল ইসলাম মাঝি,সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ছরোয়ার হোসেনসহ অনেকে।

এছাড়াও যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে যোগদান করেন সাতলা, বামরাইল,শিকারপুর,  হারতা,শোলক, ওটরা,বড়াকোঠা,গুঠিয়া,জল্লা ইউনিয়ন যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও  আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের হাজার,হাজার  নেতাকর্মী।

এসময় অনুষ্ঠানের সভাপতি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বিএনপি- জামায়াতের অপশক্তিকে রুখে দিতে হবে। এদিকে ভোর থেকে নেতাকর্মীরা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করার লক্ষে বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে ইচলাদী বাসস্ট্যান্ডে জড়ো হতে থাকে। একপর্যায়ে সভাস্থলে নেতাকর্মীদের ঢল নামে। বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকা-,বরিশাল মহাসড়কের ইচলাদী-বামরাইল মোটরসাইকেল শোভাযাত্রা করে নেতাকর্মীরা। এছাড়াও ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে নেতাকর্মীরা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park