শনিবার, ২৮ মে ২০২২, ০৩:৩৬ পূর্বাহ্ন

বানারীপাড়ায় একটি অসহায় পরিবারের দায়িত্ব নিয়েছেন এমপি শাহে আলম

মোঃ রুবেল বেপারী
  • প্রকাশ বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ২১ বার-পাঠিত
ঈদের আনন্দ

 বানারীপাড়া প্রতিনিধি>আগাম ঈদের আনন্দে মুসলমানদের ঘরে ঘরে যখন খুশির জোয়ার বইছে, ঠিক এমনি এক মুহূর্তে প্রিয়জন হারিয়ে শোকে মূর্ছা যাচ্ছে বরিশালের বানারীপাড়ার একটি অসহায় পরিবার।

শোকাবহ ওই পরিবারের পাশে দাঁড়িয়ে অভিভাবকের দায়িত্ব নিয়েছেন বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের সংসদ সদস্য এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম।

বুধবার (২৭ এপ্রিল) সকালে উপজেলার চাখার ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান রিন্টুর আকস্মিক মৃত্যুর খবর শুনে সেখানে ছুটে যান বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক এ সভাপতি।

এ সময় তিনি শোকাহত পরিবারের পাশে থেকে তাদেরকে সকল সহযোগিতার আশ্বাস দেন এবং প্রয়াত রিন্টুর দুই সন্তান কলেজ ছাত্রী ঊর্মি ও ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী রিয়ার লেখাপড়ার দায়িত্ব নেন।

এ সময় তার সাথে ছিলেন বানারীপাড়া উপজেলা ভাইস-চেয়ারম্যান নুরুল হুদা, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুণ্ডু, চাখার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. মালেক হাওলাদার, সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান মিলন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী  প্রমুখ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD