1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ইলিশ রক্ষায় পদ্মায় অভিযান ২ জেলেকে জরিমানা ৬০০ মিটার জাল জব্দ - দৈনিক দেশেরকথা
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
বন্যা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশনা কিশোরগঞ্জে থাই গেম ও  ভিসা   প্রতারকচক্রের ৫ সদস্য আটক  গলাচিপায় কবর ঘিরে মাজার বাণিজ্য,করা হচ্ছে জটিল ও কঠিন রোগের চিকিৎসা শাহীকে ঈদুল আজহায় ৪ লাখ টাকায় বেচতে চান মুকুল মিয়া  কিশারগঞ্জ থাই ও ভিসা প্রতারণার অভিযােগে  ৩ যুবক কারাগারে কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান লিফলেট বিতরণ গরমে কদর বাড়ায় নলডাঙ্গায় তালের শাঁস বিক্রিতে প্রধানমন্ত্রী কর্তৃক সদরপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ স্বাস্থ্য পরীক্ষায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ওবায়দুল কাদের

ইলিশ রক্ষায় পদ্মায় অভিযান ২ জেলেকে জরিমানা ৬০০ মিটার জাল জব্দ

শিমুল তালুকদার
  • প্রকাশ শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩

 86 বার পঠিত

আজ ২৭ অক্টোবর শুক্রবার অভিযানের ১৬ তম দিনে পদ্মার বুকে অভিযান চালিয়ে ইলিশ ধরার অপরাধে ২ জেলে কে আটক করে জরিমানা করেছেন  ভ্রাম্যমান আদালত।

অভিযানে  ৬০০ মিটার ইলিশ ধরার জাল ও প্রায় ৫ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়। 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ফরিদপুরের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (ভূমি অধিগ্রহন শাখা) সামস সাদাত মাহমুদ উল্লাহ্।

সকাল ১০ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত আড়িয়াল খাঁ ও পদ্মা নদীর সদরপুর অংশের বিভিন্ন স্পটে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আরো অংশ গ্রহন করেন  উপজেলা মৎস্য কর্মকর্তা এস, এম জাহাঙ্গীর কবির, সংযুক্ত সহকারী মৎস্য কর্মকর্তা দেবদুলাল সাহা ও সদরপুর থানার একদল পুলিশ। 

অভিযানে মা ইলিশ ধরার অপরাধে ২ জন জেলেকে আটক করে ৪ হাজার টাকা জরিমানা, এবং জব্দ কৃত ৬ হাজার মিটার জাল নদীর পাড়ে পুরিয়ে ফেলা হয়। এবং জব্দকৃত মাছ স্থানীয় এতিম খানায় বিতরন করা হয়েছে।

উপজেলা মৎস্য কর্মকর্তা এস এম জাহাঙ্গীর কবির বলেন আগামী ২ নভেম্বর পর্যন্ত মা ইলিশ রক্ষায় এই অভিযান অব্যাহত থাকবে। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park