1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ইবিতে সহকারী রেজিস্ট্রারকে লাঞ্ছিত করার অভিযোগ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ইবিতে সহকারী রেজিস্ট্রারকে লাঞ্ছিত করার অভিযোগ

মোঃ হাছান
  • প্রকাশ বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

 76 বার পঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অস্থায়ী কর্মচারী কর্তৃক বিশ্ববিদ্যালয়ের এক সহকারী রেজিস্ট্রারকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। বুধবার (২৯ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদ ভবনে এ ঘটনা ঘটে। ঘটনার বিচার চেয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী আ. হালিম।

ভুক্তভোগী আ. হালিম কলা অনুষদের ডিন অফিসে সহকারী রেজিস্ট্রার পদে কর্মরত। অপরদিকে অভিযুক্ত কামরুল ইসলাম ব্যবসায় অনুষদের ডিন অফিসে অস্থায়ী কর্মচারী হিসেবে কর্মরত।

লিখিত অভিযোগে বলা হয়, আজ বুধবার দুপুরে ভুক্তভোগী আ. হালিম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মাসুদকে সাথে নিয়ে অভিযুক্ত অস্থায়ী কর্মচারী কামরুলের কাছে একটি জরুরি বিষয় নিয়ে আলাপ করতে যায়। আলাপের মাঝে অভিযুক্ত কামরুল তার অফিসে থাকা লাঠি দিয়ে ভুক্তভোগীকে আঘাত করতে উদ্যত হলে উপস্থিত লোকজন তা প্রতিহত করে। তাছাড়া সে পা দিয়ে আমাকে লাথি মারে। আমি এই ন্যাক্কারজনক কাজের সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত কামরুল ইসলাম বলেন, হালিম ভাই চার বছর আগে একটা চেক দিয়ে আমার থেকে ৩০ হাজার টাকা নিয়েছে। চার বছর ধরে আমি টাকাটা চাই। কিন্তু উনি দেয় না। ওনার দেওয়া চেক দিয়ে টাকাটা আমি তুলে নিয়েছি। এটা হচ্ছে মূল ঝামেলা। উনি যে অভিযোগ করেছে ওটা মিথ্যা।

বিশ্ববিদ্যালয়ের রুটিন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার দায়িত্বে থাকা উপ- রেজিস্ট্রার আলীবদ্দীন খান বলেন, আমার কাছে আজকে এ ধরনের কোনো অভিযোগ আসেনি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park