1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ইবিতে সহকারী রেজিস্ট্রারকে লাঞ্ছিত করার অভিযোগ - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
বেইলি রোডসহ সব আবাসিক স্থাপনায় রেস্টুরেন্ট বন্ধ চেয়ে রিট মহিপুর মৎস্য আড়ৎ পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে,ফায়ার ফাইটারের মাথায় আঘাত গাইবান্ধার কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল আর নেই মেলায় ৬০ কোটি টাকার বই বিক্রি ডিসি সম্মেলন শুরু কাল কাল থেকে প্রতি লিটার সয়াবিন তেল ১৬৩ টাকায় বিক্রি হবে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলা, চলবে নিউইয়র্ক আদালতে সশস্ত্র  বাহিনী শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে: প্রধানমন্ত্রী গাছে যুবকের ঝুলন্ত লাশ, হত্যা না আত্মহত্যা

ইবিতে সহকারী রেজিস্ট্রারকে লাঞ্ছিত করার অভিযোগ

মোঃ হাছান
  • প্রকাশ বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

 51 বার পঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অস্থায়ী কর্মচারী কর্তৃক বিশ্ববিদ্যালয়ের এক সহকারী রেজিস্ট্রারকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। বুধবার (২৯ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদ ভবনে এ ঘটনা ঘটে। ঘটনার বিচার চেয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী আ. হালিম।

ভুক্তভোগী আ. হালিম কলা অনুষদের ডিন অফিসে সহকারী রেজিস্ট্রার পদে কর্মরত। অপরদিকে অভিযুক্ত কামরুল ইসলাম ব্যবসায় অনুষদের ডিন অফিসে অস্থায়ী কর্মচারী হিসেবে কর্মরত।

লিখিত অভিযোগে বলা হয়, আজ বুধবার দুপুরে ভুক্তভোগী আ. হালিম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মাসুদকে সাথে নিয়ে অভিযুক্ত অস্থায়ী কর্মচারী কামরুলের কাছে একটি জরুরি বিষয় নিয়ে আলাপ করতে যায়। আলাপের মাঝে অভিযুক্ত কামরুল তার অফিসে থাকা লাঠি দিয়ে ভুক্তভোগীকে আঘাত করতে উদ্যত হলে উপস্থিত লোকজন তা প্রতিহত করে। তাছাড়া সে পা দিয়ে আমাকে লাথি মারে। আমি এই ন্যাক্কারজনক কাজের সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত কামরুল ইসলাম বলেন, হালিম ভাই চার বছর আগে একটা চেক দিয়ে আমার থেকে ৩০ হাজার টাকা নিয়েছে। চার বছর ধরে আমি টাকাটা চাই। কিন্তু উনি দেয় না। ওনার দেওয়া চেক দিয়ে টাকাটা আমি তুলে নিয়েছি। এটা হচ্ছে মূল ঝামেলা। উনি যে অভিযোগ করেছে ওটা মিথ্যা।

বিশ্ববিদ্যালয়ের রুটিন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার দায়িত্বে থাকা উপ- রেজিস্ট্রার আলীবদ্দীন খান বলেন, আমার কাছে আজকে এ ধরনের কোনো অভিযোগ আসেনি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park