1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ইবিতে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চড়ুইভাতি অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ইবিতে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চড়ুইভাতি অনুষ্ঠিত

মোহাম্মদ হাছান
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

 66 বার পঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের চড়ুইভাতি অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ সময় পরে উক্ত বিভাগের শিক্ষার্থীরা তাদের বন্ধুত্বের বন্ধন আরো প্রসস্থ করার জন্যই মূলত এ আয়োজন। 

বৃহস্পতিবার (২৩ মে ) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় ক্রিকেট মাঠের পশ্চিমে পেয়ারা তলায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে একই শিক্ষাবর্ষের প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ে বিনোদন ও সাংস্কৃতিক পর্বের মধ্য দিয়ে বিকালে সমাপ্ত হয়।

সকাল থেকেই চড়ুইভাতি উপলক্ষে নানা আয়োজনের প্রস্তুতি চলতে থাকে, দুপুর গড়ার সাথে সাথে উপস্থিত সবাইকে নিয়ে রান্নার আয়োজন করা হয়। বেলা ৩টায় খাবার শেষে সাংস্কৃতিক পর্ব শুরু হয়। এ সময় সাউন্ড বক্সের গানের তালে নৃত্য পরিবেশন করেন মাহবুবর রহমান, মাহফুজ, স্বর্ণালী, আকাশ, তমাল, তূর্য, ফারজানা, সুমাইয়া ও লিমা। তাদের চমৎকার নৃত্য পরিবেশনায় উপস্থিত সবাই বেশ উপভোগ করেন। এছাড়াও সার্বিকভাবে আয়োজনের সহযোগীতা করেন সাকিব, ইরাম, রাব্বি, শুভ সহ আরো অনেকে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park