1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ইবিতে ব্যবস্থাপনা বিভাগের ২৬ম ব্যাচের কালার ফেস্ট অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ইবিতে ব্যবস্থাপনা বিভাগের ২৬ম ব্যাচের কালার ফেস্ট অনুষ্ঠিত

মোহাম্মদ হাছান
  • প্রকাশ বুধবার, ২৯ মে, ২০২৪

 150 বার পঠিত

ইসলামী বিশ্বিবদ্যালয়ের (ইবি) ব্যবস্থাপনা বিভাগের ২৬ম ব্যাচের উদ্যোগে ‘কম্পিলিশন অব বিবিএ অ্যান্ড কালার ফেস্ট ২০২৪’ অনুষ্ঠান হয়েছে। বুধবার (২৯ মে) সকাল ১১টায় বিভাগটির ২০১৮-১৯ শিক্ষাবর্ষের বিদায়ী শিক্ষার্থীদের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কম্পিলিশন অব বিবিএ অ্যান্ড কালার ফেস্ট আয়োজনের শুরু হয় টি-শার্ট বিতরণের মাধ্যমে তারপর ব্যবসায় প্রশাসন ভবনের সামনে আবির মেখে জিমনেসিয়াম চত্বর থেকে র‍্যালি বের হয়ে টিএসসিসি, বিশ্ববিদ্যালয়ের মূল ফটক হয়ে আবারো উক্ত অনুষদের প্রধান ফটকে এসে র‍্যালি শেষ হয়। 

অনুষ্ঠানের শেষ অনুভূতি প্রকাশ করে বিদায়ী শিক্ষার্থী শিরিন আক্তার স্বর্ণা বলেন, শুরুতে আমরা যখন প্রথমবর্ষে ক্যাম্পাসে আসি তখন সবাই ছিলাম অপরিচিত। কেউ কারো সাথে তেমন মিশতে পারতাম না, আড্ডা দেওয়া হতো না। তবে সময়ের বিবর্তনে সবার সাথে পরিচিত হয়েছি। বন্ধুদের সাথে কত খুনসুটি,চায়ের আড্ডা, গ্রুপ স্টাডি করেছি। তবে আজ থেকে সেই সুযোগ কমতে শুরু করলো। দিনগুলো কখনোই ভুলতে পারবো না। আজকের এই কালার ফেস্ট আয়োজন করার জন্য আমার বন্ধু ও আয়োজকদের অসংখ্য ধন্যবাদ।

একই বিভাগের আরেক শিক্ষার্থী মামুন অর রশিদ অনুভূতি প্রকাশ করে বলেন, আমরা ২০১৯ সালে ক্যাম্পাসে ভর্তি হই এবং গতকাল আনুষ্ঠানিকভাবে আমাদের বিবিএ অনার্স শেষ হয়েছে। এই দীর্ঘ সময়ে আমাদের বিভিন্ন ঘাত-প্রতিঘাতের সম্মুখীন হতে হয়েছে। ভালো এবং খারাপ অসংখ্য স্মৃতি নিয়ে আমরা আমাদের গন্তব্যে পৌঁছেছি। বিদায়বেলায় স্মরণীয় কিছু মুহূর্ত তৈরি করার জন্য মূলত আজকের এই কালার ফেস্ট ও শোভাযাত্রার আয়োজন করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park