1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ইবিতে নোফেল ছাত্র কল্যাণ ফোরামের মিলনমেলা ও কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ইবিতে নোফেল ছাত্র কল্যাণ ফোরামের মিলনমেলা ও কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

ইবি প্রতিনিধি
  • প্রকাশ বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩

 199 বার পঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নোয়াখালী, ফেনী ও লক্ষীপুর (নোফেল) ছাত্রকল্যাণ ফোরামের উদ্যোগে মিলনমেলা ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৫ অক্টোবর) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের ৪০১ কক্ষে বিশ্ববিদ্যালয়ের নোফেলিয়ানদের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এইসময় ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা জানানো হয়। পাশাপাশি ২০২১-২২ এবং ২০২২-২৩ শিক্ষাবর্ষের বরণ  অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ১২০ এর বেশি শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এছাড়া নবীনদের ফুলেল শুভেচ্ছা ও প্রবীনদের ক্রেস্ট প্রদান এবং কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি নোফেল ছাত্রকল্যাণ ফোরামের সভাপতি আবদুল্লাহ আল মাসুমের সভাপতিত্বে ও  দেলোয়ার হোসেন সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মো. রহিম উল্লাহ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা অধ্যাপক ড. এবি এম ফারুক, যুক্ত ছিলেন, অধ্যাপক ড. মুহাম্মাদ নাজিম উদ্দিন, অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল্লাহ, নোফেলের সাবেক সভাপতি আজিজুল হক পিয়াস।

এ সময় প্রধান অতিথির বক্তব্য অধ্যাপক ড.  অধ্যাপক ড. মো. রহিম উল্লাহ বলেন, ‘শিক্ষার্থীদের নিজেকে নিজেদের জায়গা তৈরি করে নিতে হবে। বড়দের থেকে শিক্ষাগ্রহণ করতে হবে। সর্বোপরি নতুনদের জন্য শুভেচ্ছা ও অন্যদের জন্য শুভ কামনা।’

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park