1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ইবিতে আন্তঃবিভাগ ও আন্তঃহল ফুটবল প্রতিযোগিতা শুরু  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ইবিতে আন্তঃবিভাগ ও আন্তঃহল ফুটবল প্রতিযোগিতা শুরু 

মোহাম্মদ হাছান 
  • প্রকাশ বুধবার, ৫ জুন, ২০২৪

 76 বার পঠিত

 ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিভাগ ও আন্তঃহল ফুটবল প্রতিযোগিতা-২০২৪ শুরু হয়েছে। বুধবার (০৫ জুন) সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগ এবং দাওয়াহ্ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের খেলার মধ্য দিয়ে এ প্রতিযোগিতা শুরু হয়। 

এ সময় উপস্থিত ছিলেন ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি সাহিদা আখতার, দাওয়াহ্ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. মুহাঃ কামরুজ্জামান, শরীর চর্চা ও শিক্ষা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) শাহ্ আলম প্রমুখ এবং সঞ্চালনায় ছিলেন সহকারী পরিচালক মাবিলা রহমান। 

বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগ ও আন্তঃহল ফুটবল প্রতিযোগিতা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। ফুটবল প্রতিযোগিতা উদ্বোধনকালে তিনি বলেন, আমি খুব আনন্দিত এজন্য যে, ইসলামী বিশ্ববিদ্যালয় খেলাধুলার একটা ব্রান্ড নেম। খেলাধুলার প্রতি এ বিশ্ববিদ্যালয়ের আয়োজক এবং শিক্ষার্থীদের আগ্রহ আমাকে খুবই অনুপ্রাণিত করে। বিশ্ববিদ্যালয় ক্রীড়া ফোরামে আমাদের আলাদা একটা অবস্থান আছে, মর্যাদা আছে এবং এর কারিগর হচ্ছেন তাঁরাই। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park