1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
জেলা প্রাথমিক শিক্ষা পরিবার পিরোজপুরের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে গ্রাম উন্নয়ন কমিটির দক্ষতা বৃদ্ধি বিষয়ক ২দিনের প্রশিক্ষণ  একুশে ফেব্রুয়ারিতে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস  আজ একুশে ফেব্রুয়ারি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ভাষা আন্দোলনের শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা খাগড়াছড়িতে পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নাগরিক সংবর্ধনা হারিয়ে যেতে বসেছে আবহমান বাংলার চিরচেনা রক্তলাল শিমুল গাছ পাবনায় ডিবির অভিযানে ২৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২ গলাচিপায় অমর একুশে বইমেলা-২৪ শুভ উদ্বোধন ও আলোচনা সভা। জার্মানির মিউনিখ সম্মেলন শেষে দেশে ফিরেছেন শেখ হাসিনা

জেলা প্রাথমিক শিক্ষা পরিবার পিরোজপুরের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

মো: তামিম সরদার
  • প্রকাশ রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

 134 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি> পিরোজপুরে প্রয়াত শিক্ষক মো: মোস্তাফিজুর রহমানের রুহের মাগফিরাত কামনায় জেলা প্রাথমিক শিক্ষা পরিবার পিরোজপুরের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে পিরোজপুর টাউন মাধ্যমিক বিদ্যালয়ে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয় ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষ অফিসার ভারপ্রাপ্ত মো: আরিফুল ইসলামের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পিরোজপুর সদর উপজেলা শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত মো: নুরুল আমিন সিকদার, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোসা রাজিনা খানম, তফা বিশ^াস, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া সম্পাদক নুরুল হুদা আলম, নাজিরপুর সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো: সাইফুর রহমান, জেলা জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন এর সভাপতি নাজমুল হুদা মিথুন, সহকারী শিক্ষক সমাজ সদও উপজেলার সাধারণ সাধারণ সম্পাদক, সেখ মো: রহমত আলী সাগর। অনুষ্ঠানে সঞ্চালনা করেন জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন সদর উপজেলার সভাপতি মো: মামুন সিকদার। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা জুবায়ের।

এসময় পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেকের পক্ষ থেকে প্রয়াত শিক্ষক মো: মোস্তাফিজুর রহমানের পরিবারকে দশ হাজার টাকার অনুদান দেয়া হয়। এছাড়াও জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন জেলা শাখার পক্ষ থেকে প্রয়াত শিক্ষক মো: মোস্তাফিজুর রহমানের পরিবারকে নগদ অর্থ ও ঈদের পোশাক দেয়া হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park