1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
জেলা প্রাথমিক শিক্ষা পরিবার পিরোজপুরের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল - দৈনিক দেশেরকথা
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
বন্যা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশনা কিশোরগঞ্জে থাই গেম ও  ভিসা   প্রতারকচক্রের ৫ সদস্য আটক  গলাচিপায় কবর ঘিরে মাজার বাণিজ্য,করা হচ্ছে জটিল ও কঠিন রোগের চিকিৎসা শাহীকে ঈদুল আজহায় ৪ লাখ টাকায় বেচতে চান মুকুল মিয়া  কিশারগঞ্জ থাই ও ভিসা প্রতারণার অভিযােগে  ৩ যুবক কারাগারে কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান লিফলেট বিতরণ গরমে কদর বাড়ায় নলডাঙ্গায় তালের শাঁস বিক্রিতে প্রধানমন্ত্রী কর্তৃক সদরপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ স্বাস্থ্য পরীক্ষায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ওবায়দুল কাদের

জেলা প্রাথমিক শিক্ষা পরিবার পিরোজপুরের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

মো: তামিম সরদার
  • প্রকাশ রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

 161 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি> পিরোজপুরে প্রয়াত শিক্ষক মো: মোস্তাফিজুর রহমানের রুহের মাগফিরাত কামনায় জেলা প্রাথমিক শিক্ষা পরিবার পিরোজপুরের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে পিরোজপুর টাউন মাধ্যমিক বিদ্যালয়ে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয় ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষ অফিসার ভারপ্রাপ্ত মো: আরিফুল ইসলামের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পিরোজপুর সদর উপজেলা শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত মো: নুরুল আমিন সিকদার, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোসা রাজিনা খানম, তফা বিশ^াস, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া সম্পাদক নুরুল হুদা আলম, নাজিরপুর সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো: সাইফুর রহমান, জেলা জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন এর সভাপতি নাজমুল হুদা মিথুন, সহকারী শিক্ষক সমাজ সদও উপজেলার সাধারণ সাধারণ সম্পাদক, সেখ মো: রহমত আলী সাগর। অনুষ্ঠানে সঞ্চালনা করেন জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন সদর উপজেলার সভাপতি মো: মামুন সিকদার। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা জুবায়ের।

এসময় পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেকের পক্ষ থেকে প্রয়াত শিক্ষক মো: মোস্তাফিজুর রহমানের পরিবারকে দশ হাজার টাকার অনুদান দেয়া হয়। এছাড়াও জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন জেলা শাখার পক্ষ থেকে প্রয়াত শিক্ষক মো: মোস্তাফিজুর রহমানের পরিবারকে নগদ অর্থ ও ঈদের পোশাক দেয়া হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park