1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
জেলা প্রাথমিক শিক্ষা পরিবার পিরোজপুরের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৪ মার্চ ২০২৩, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাকৃবি ছাত্রলীগ পড়াশুনার পরিবেশ নিশ্চিতকল্পে বদ্ধ পরিকর নাটোরের নলডাঙ্গায় হেরোইন সহ একজন আটক! কুড়িগ্রামে গুপ্তধন ভেবে মর্টারশেল কাটতে গিয়ে পায়ের গোড়ালি হারালেন এক ব্যক্তি কমলগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে মণিপুরী নববর্ষ উৎসব ‘চৈরাউবা কুম্মৈ’ উদ্বোধন মতলব উত্তরে পাগলা কুকুরের কামরে আহত ১৩ রাজাপুরে অগ্নকান্ডে ৬ টি দোকান পুড়ে ছাই নীলফামারীর কিশোরগঞ্জকে এবার ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এস.এস.সি ব্যাচের বিদায় অনুষ্ঠান সম্পন্ন বরগুনার আমতলী তালতলীর ৭০ গৃহহীনকে ঘরের চাবি হস্তান্তর উলিপুরে ২’শ ৬৭ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী আটক

জেলা প্রাথমিক শিক্ষা পরিবার পিরোজপুরের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

মো: তামিম সরদার
  • প্রকাশ রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

 84 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি> পিরোজপুরে প্রয়াত শিক্ষক মো: মোস্তাফিজুর রহমানের রুহের মাগফিরাত কামনায় জেলা প্রাথমিক শিক্ষা পরিবার পিরোজপুরের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে পিরোজপুর টাউন মাধ্যমিক বিদ্যালয়ে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয় ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষ অফিসার ভারপ্রাপ্ত মো: আরিফুল ইসলামের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পিরোজপুর সদর উপজেলা শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত মো: নুরুল আমিন সিকদার, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোসা রাজিনা খানম, তফা বিশ^াস, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া সম্পাদক নুরুল হুদা আলম, নাজিরপুর সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো: সাইফুর রহমান, জেলা জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন এর সভাপতি নাজমুল হুদা মিথুন, সহকারী শিক্ষক সমাজ সদও উপজেলার সাধারণ সাধারণ সম্পাদক, সেখ মো: রহমত আলী সাগর। অনুষ্ঠানে সঞ্চালনা করেন জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন সদর উপজেলার সভাপতি মো: মামুন সিকদার। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা জুবায়ের।

এসময় পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেকের পক্ষ থেকে প্রয়াত শিক্ষক মো: মোস্তাফিজুর রহমানের পরিবারকে দশ হাজার টাকার অনুদান দেয়া হয়। এছাড়াও জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন জেলা শাখার পক্ষ থেকে প্রয়াত শিক্ষক মো: মোস্তাফিজুর রহমানের পরিবারকে নগদ অর্থ ও ঈদের পোশাক দেয়া হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park