বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

ত্রিশালে মেম্বার প্রার্থীর ইন্তেকাল

ইমরান হাসান
  • প্রকাশ বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১৭৪ বার-পাঠিত

ত্রিশাল প্রতিনিধি>ময়মনসিংহের ত্রিশালে ২নং বৈলর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দুই বারের সফল মেম্বার ও বর্তমান মেম্বার প্রার্থী আব্দুস সালাম(৭০) ইন্তেকাল করেছেন। আসন্ন ২৮ নভেম্বর ইউপি তৃতীয় ধাপ নির্বাচনে বৈলর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী হিসেবে প্রতিদ¦দ্ধিতা করছিলেন তিনি।

স্থানীয় সূত্রে জানাযায়, নির্বাচনের শেষ সময়ে ব্যাপক প্রচারনা চালাচ্ছিলেন তিনি। তার ধারাবাহিকতায় বুধবার সকালে বড় একটি মিছিল বের করেন তার সমর্থকরা। শারিরিক অসুস্থতার কারনে তিনি অংশ নিতে পারেন নাই। বুধবার দুপুর ১২.৩০মিনিটে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। উপজেলা নির্বাচন অফিসার ফারুক মিয়া জানান, মেম্বার প্রার্থীর মৃত্যুতে নির্বাচন স্থগিত হবেনা। মেম্বারসহ সকল প্রার্থীর নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হবে।

আব্দুস সালাম মেম্বার উপজেলার বৈলর ইউনিয়নের ৯নং ওয়ার্ড হদ্দেরভিটা এলাকার মৃত হাফেজ সামসুদ্দিনের ২য়ছেলে। তিনি ৯ নং ওয়ার্ডের দুই বারের সফল মেম্বার হিসেবে দায়িত্ব পালন করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD