1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ইউপি নির্বাচন; ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থী-সমর্থকের ওপর হামলার অভিযোগ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ইউপি নির্বাচন; ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থী-সমর্থকের ওপর হামলার অভিযোগ

মোঃ ইলিয়াস আলী
  • প্রকাশ শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

 127 বার পঠিত

আসন্ন চতুর্থ দফা নির্বাচনকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার সুখানপুখুরী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী সমর্থকের উপর হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছে ফয়জুল হক প্রধাণ। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ওকরাবাড়ি ক্যাম্পে আ’লীগ মনোনীত নৌকা প্রার্থী সমর্থীত লোকজন এ ঘটনা ঘটিয়েছে বলে জানান তিনি।

স্বতন্ত্র পার্থী ফয়জুল হক প্রধাণ সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, প্রচারণা শুরু থেকেই আ’লীগ মনোনীত নৌকা প্রার্থী সমর্থীত লোকজন আমার সমর্থকদের হুমকি ধামকি দিয়ে আসছে এবং প্রচারণায় বাধা দিচ্ছে। যা সুষ্ট নির্বাচনের জন্য কাম্য নয়। তেমনি আজ ঘটে যাওয়া ঘটনাটি আমার নির্বাচনী ওই ক্যাম্পের লোকদের সাথে আমার অন্যান্য সমর্থকরা কথা বলতে গেলে ওৎ পেতে থাকা নৌকা প্রার্থী সমর্থকরা তাদের উপর হামলা চালায়। এ ঘটনায় দুজন আহত হয়। পরে তারা প্রাণের ভয়ে কোন রকমে পালিয়ে আসে।

শুধু তাই নয় গতকাল সাবেক এক ইউপি নারী সদস্যকেও তারা লাঞ্চিত করে। এ বিষয়ে জেলা নির্বাচন অফিসারকে মৌখিকভাবে জানানো হয়েছে। পরবর্তিতে লিখিতভাবে অভিযোগ করবে বলে জানান তিনি।
স্বতন্ত্র পার্থী ফয়জুল হক প্রধাণ আরো বলেন, সুষ্ট নির্বাচনের জন্য প্রশাসনের সহযোগীতা প্রয়োজন সেই সাথে নির্বাচন অফিসারদেরও তদারকি প্রয়োজন।

তা না হলে সুষ্ঠ নির্বাচন করা সম্ভব নয়। কারণ তারা ক্ষমতার জোরে পা খেচে লাগতে আসছে। আমি চাই নির্বাচনকে ঘিরে যারা সন্ত্রাসী কর্মকান্ড করবে তাদের আইনের আওতায় আনা হোক। অন্যথায় বড় ধরনের সংঘর্ষের শংকা রয়েছে।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাচন অফিসার রেজাউল ইসলাম জানান, হামলার বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মৌখিকভাবে জানিয়েছেন। লিখিত অভিযোগ পেলেই ঘটনা তদন্ত করে দেখা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park