1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ইউপি নির্বাচন; ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থী-সমর্থকের ওপর হামলার অভিযোগ - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

ইউপি নির্বাচন; ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থী-সমর্থকের ওপর হামলার অভিযোগ

মোঃ ইলিয়াস আলী
  • প্রকাশ শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

 107 বার পঠিত

আসন্ন চতুর্থ দফা নির্বাচনকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার সুখানপুখুরী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী সমর্থকের উপর হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছে ফয়জুল হক প্রধাণ। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ওকরাবাড়ি ক্যাম্পে আ’লীগ মনোনীত নৌকা প্রার্থী সমর্থীত লোকজন এ ঘটনা ঘটিয়েছে বলে জানান তিনি।

স্বতন্ত্র পার্থী ফয়জুল হক প্রধাণ সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, প্রচারণা শুরু থেকেই আ’লীগ মনোনীত নৌকা প্রার্থী সমর্থীত লোকজন আমার সমর্থকদের হুমকি ধামকি দিয়ে আসছে এবং প্রচারণায় বাধা দিচ্ছে। যা সুষ্ট নির্বাচনের জন্য কাম্য নয়। তেমনি আজ ঘটে যাওয়া ঘটনাটি আমার নির্বাচনী ওই ক্যাম্পের লোকদের সাথে আমার অন্যান্য সমর্থকরা কথা বলতে গেলে ওৎ পেতে থাকা নৌকা প্রার্থী সমর্থকরা তাদের উপর হামলা চালায়। এ ঘটনায় দুজন আহত হয়। পরে তারা প্রাণের ভয়ে কোন রকমে পালিয়ে আসে।

শুধু তাই নয় গতকাল সাবেক এক ইউপি নারী সদস্যকেও তারা লাঞ্চিত করে। এ বিষয়ে জেলা নির্বাচন অফিসারকে মৌখিকভাবে জানানো হয়েছে। পরবর্তিতে লিখিতভাবে অভিযোগ করবে বলে জানান তিনি।
স্বতন্ত্র পার্থী ফয়জুল হক প্রধাণ আরো বলেন, সুষ্ট নির্বাচনের জন্য প্রশাসনের সহযোগীতা প্রয়োজন সেই সাথে নির্বাচন অফিসারদেরও তদারকি প্রয়োজন।

তা না হলে সুষ্ঠ নির্বাচন করা সম্ভব নয়। কারণ তারা ক্ষমতার জোরে পা খেচে লাগতে আসছে। আমি চাই নির্বাচনকে ঘিরে যারা সন্ত্রাসী কর্মকান্ড করবে তাদের আইনের আওতায় আনা হোক। অন্যথায় বড় ধরনের সংঘর্ষের শংকা রয়েছে।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাচন অফিসার রেজাউল ইসলাম জানান, হামলার বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মৌখিকভাবে জানিয়েছেন। লিখিত অভিযোগ পেলেই ঘটনা তদন্ত করে দেখা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park