শনিবার, ২৮ মে ২০২২, ০৪:০৬ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে কিশোর কিশোরীদের নিয়েপুষ্টি বিষয়ক আলোচনা সভা

আসিফ জামান
  • প্রকাশ রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ২৫ বার-পাঠিত
দেশেরকথা
ঠাকুরগাঁওয়ে কিশোর কিশোরীদের নিয়েপুষ্টি বিষয়ক আলোচনা সভা

২৩-২৯ এপ্রিল জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২২ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে কিশোর কিশোরীদের নিয়ে পুষ্টি বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
রবিবার সকালে ‘সঠিক পুষ্টিতে-সুস্থ জীবন’ এই স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন সভাকক্ষে এই সভা হয়।ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন  ডাঃ নুর নেওয়াজ আহম্মেদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পিযুষ কান্ত রায়, ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালেহা খাতুন, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ শিরিন আক্তার, ডাঃ ইফতেখারুল ইসলাম, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা আব্দুল হান্নান, জেলা নিরাপদ খাদ্য পরিদর্শক আশিষ কুমার সাহা প্রমুখ। 
আলোচনা সভায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।বক্তারা বলেন, শিক্ষা যেমন জাতীর মেরুদন্ড তেমনি সুশিক্ষা জাতীর সম্পদ। উপস্থিত শিক্ষার্থীরা পুষ্টিগুণ সম্পর্কে জেনেছে এবং শিক্ষার্থীরা পুষ্টিগুণ সম্পর্কে অন্যদেরও জানাবে। সকল মানুষ সুস্থ্য ভাবে বেঁচে থাকলে সমাজ সুস্থ্য থাকবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD