1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
আমতলী  সাংবাদিক ক্লাব ও উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

আমতলী  সাংবাদিক ক্লাব ও উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত

দেশেরকথা
  • প্রকাশ শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

 152 বার পঠিত

মোঃ শহিদুল ইসলাম শাওন, আমতলী প্রতিনিধি>
 জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল সদস্য ও জাতীয় চার নেতাসহ মহান স্বাধীনতা যুদ্ধে যাঁরা শহীদ হয়েছেন এবং দেশবরেণ্য মৃত্যুবরণকারী সকল সাংবাদিক ও আমতলীর যে সকল বিশিষ্টজনরা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনায় আমতলী সাংবাদিক ক্লাব ও  উপজেলা প্রেসক্লাবের যৌথ উদ্যোগে  অনুষ্ঠিত হয়েছে।

 সাংবাদিক ক্লাব আমতলীর সভাপতি দেওয়ান মো. কবিরের সভাপতিত্বে  খতমে কোরআন দোয়া ও ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মজিবর রহমান, বিশেষ অতিথি ছিলেন  আমতলী উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আমতলী সদর ইউপি চেয়ারম্যান মো.মোতাহার উদ্দিন মৃধা, রিপোর্টার্স ইউনিটি সভাপতি খান মতিয়ার রহমান ও সাধারণ সম্পাদক হায়াত উজ্জামান মিরাজসহ আমতলী উপজেলা প্রেসক্লাব সভাপতি মো. রাকিবুল হাসান সুমন ও সাংবাদিক ক্লাবের সাধারন সম্পাদক মো. আবু সাইদ খোকন সহসভাপতি নিয়াজ মোর্শেদ ইমন, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো.মিজানুর রহমান মিজানসহ আমতলী সাংবাদিক ক্লাব ও উপজেলা প্রেসক্লাবের  সকল সংবাদ কর্মীরা  উপস্থিত ছিলেন। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park