1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বরগুনার আমতলীত ৯ জন কৃষককের মাঝে কম্বাইন হার্বেস্টার মেশিন বিতরন - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বরগুনার আমতলীত ৯ জন কৃষককের মাঝে কম্বাইন হার্বেস্টার মেশিন বিতরন

মোঃ শহিদুল ইসলাম শাওন
  • প্রকাশ সোমবার, ১ নভেম্বর, ২০২১

 109 বার পঠিত

আমতলী (বরগুনা) প্রতিনিধি>আমতলী উপজেলা কৃষি অফিসের উদ্যোগে আমন মৌসুমে ধান কর্তণে উপজেলার ৯ জন কৃষকের মাঝে ৯ টি কম্বাইন হার্বেস্টার মেশিন বিতরন করা হয়। সোমবার দুপুরে এ হার্বেস্টার মেশিন বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

জানাগেছে, আমন মৌসুমে অল্প খরচ ও কম সময়ে কৃষকদের ধান কর্তণে উপজেলা কৃষি অফিস ৯ কৃষকদের মাঝে ৯ টি কম্বাইন হার্বেস্টার মেশিন বিতরনের উদ্যোগ নেয়। সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও এবিএম আব্দুল্লাহ রশিদ’র সভাপতিত্বে প্রধান অতিথি এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি  হার্বেস্টার মেশিন বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন।

আরো পড়ুনঃ তালতলীতে বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত ৮ জন আসামি গ্রেপ্তার

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক  মেয়র মোঃ মতিয়ার রহমান, এসিল্যান্ড মোঃ নাজমুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, নারী ভাইস চেয়ারম্যান মোসাঃ তামান্না আফরোজ মনি, উপজেলা কৃষি অফিসার সিএম রেজাউল করিম, ওসি (তদন্ত) রনজিৎ কুমার সরকার, উপজেলা যুব উন্নয়ন অফিসার সৈয়দ ফারুক হোসেন, ইউপি চেয়ারম্যান মোঃ বোরহান উদ্দিন মাসুম তালুকদার, রফিকুল ইসলাম রিপন, আসাদুজ্জামান মিন্টু মল্লিক ও এ্যাডভোকেট এইচএম মনিরুল ইসলাম প্রমুখ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park