1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
আপত্তিকর ফেসবুক পোস্ট ও উত্যক্ত করার প্রতিবাদে মোরেলগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ - দৈনিক দেশেরকথা
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মূল্যস্ফীতি যাতে নিয়ন্ত্রণে থাকে সে চেষ্টা করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা। নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন 

আপত্তিকর ফেসবুক পোস্ট ও উত্যক্ত করার প্রতিবাদে মোরেলগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

 97 বার পঠিত

সহপাঠীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে  আপত্তিকর পোস্ট ও সহপাঠিনীকে প্রেম নিবেদন  ও উত্যক্ত করার প্রতিবাদ এবং  শাস্তির দাবিতে  মানববন্ধন ও বিক্ষোভ  কর্মসূচি  পালন করেছে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ফুলহাতা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী। মঙ্গলবার ( ১২ সেপ্টেম্বর) দুপুরে এ কর্মসূচি পালিত হয়েছে।

পরিস্থিতি  সামাল দিতে  নবম শ্রেণির ওই ছাত্র মো. মুন্নাকে বহিষ্কার করেছে  বিদ্যালয় কর্তৃপক্ষ। 

ভুক্তভোগী নবম শ্রেণির একজন ছাত্রীর বাবা বলেন, গত আগস্ট  মাসের মাঝামাঝি  ফেসবুকে তার মেয়েকে নিয়ে একই শ্রেণির ছাত্র মোস্তফা  হাওলাদারের ছেলে মো. মুন্না আপত্তিকর  পোস্ট করে। পাশাপাশি  ওই  তাকে প্রেম নিবেদন ও প্রতিনিয়ত উত্যক্ত করে আসছিল।  এর প্রতিকার চেয়ে উত্যক্তকারী ওই ছেলের বাবা সহ স্কুল প্রধান শিক্ষকের কাছে দরখাস্ত করে এর অনুলিপি উপজেলার বিভিন্ন দপ্তরে দেই। কিন্তু কোনরূপ প্রতিকার পাইনি। বরং মেয়ের স্কুলে আসা বন্ধ করে দিয়েছি। ওই ছাত্র আরও অনেক মেয়েকেও উত্যক্ত  করে থাকে। তারই ফলশ্রুতিতে  আজকের এ কর্মসূচি পালিত হয়েছে। 

এদিকে, এ কর্মসূচির খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম তারেক সুলতান ও সহকারী কমিশনার (ভূমি) মো. রুহুল কুদ্দুস ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রকে বহিষ্কারের সিদ্ধান্ত দিলে পরিস্থিতি কিছুটা শান্ত হয়।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত হালদার বলেন, নবম শ্রেণির ওই ছাত্রের বিরুদ্ধে অনকে অভিযোগ রয়েছে।

ভুক্তভোগী  ওই ছাত্রীর বাবা আরও বলেন, এ বহিষ্কারের পরেও আমরা নিরাপদ বোধ করছি না। তাকে আইনের আওতায় আনা দরকার। 

এ ব্যাপারে বহিষ্কৃত ওই ছেলে এবং তার বাবার সাথে যোগাযোগ  করার চেষ্টা  করেও পাওয়া যায়নি। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park