1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশি তৃতীয় ও চতুর্থ স্থান অর্জন - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশি তৃতীয় ও চতুর্থ স্থান অর্জন

দেশেরকথা
  • প্রকাশ বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

 168 বার পঠিত

সৌদি আরবে অনুষ্ঠিত ৪৩তম বাদশাহ আবদুল আজিজ আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় দুটি ভিন্ন গ্রুপে তৃতীয় ও চতুর্থ স্থান অর্জন করেছে দুই বাংলাদেশি প্রতিযোগী।

বুধবার (৫ সেপ্টেম্বর) রাতে সৌদি প্রেস এজেন্সি এক টুইটে এ তথ্য জানায়।টুইটে জানানো হয়, প্রতিযোগিতায় তৃতীয় গ্রুপে (সম্পূর্ণ কোরআন) তৃতীয় স্থান অর্জন করেছে বাংলাদেশের হাফেজ ফয়সাল আহমাদ। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন ১ লাখ ৮০ হাজার সৌদি রিয়াল। যা বাংলাদেশী মুদ্রায় ৫৪ লাখ টাকা।

সৌদি প্রেস এজেন্সির টুইটে আরো বলা হয়, প্রতিযোগিতার চতুর্থ গ্রুপে (১৫ পারা কোরআন) চতুর্থ স্থান অর্জন করেছে ক্ষুদে হাফেজ মুশফিকুর রহমান। পুরস্কার হিসেবে সে পেয়েছে ১ লাখ ২০ হাজার সৌদি রিয়াল। যা বাংলাদেশী মুদ্রায় ৩৬ লাখ টাকা।প্রসঙ্গত, ৪৩তম বাদশাহ আবদুল আজিজ আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় ৫টি গ্রুপে ১১৭টি দেশের ১৬৬ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park