1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
লক্ষ্মীপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান, তিন ফার্মেসীকে জরিমানা  - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

লক্ষ্মীপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান, তিন ফার্মেসীকে জরিমানা 

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • প্রকাশ বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪

 133 বার পঠিত

লক্ষ্মীপুরের রায়পুরে তিন ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায়ে আশি হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মুখে বুধবার (৭ই ফেব্রুয়ারী) এই জরিমানা আদায় করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ( ভূমি) মনিরা খাতুন।

দুপুর একটা নাগাদ পরিচালিত এই অভিযানে

মেসার্স এস জাহান ফার্মেসীকে ৩০ হাজার। আনোয়ারা ফার্মেসীকে ২০ হাজার ও মেসার্স এস,এস,কে সানি ফার্মেসীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। জানা যায়, নভেম্বর ২০২১ সালের আগে ও পরে মেয়াদ শেষ হওয়া ঔষধ পাওয়ার দায়ে এই জরিমানা করা হয়েছে। 

জরিমানা প্রদান করা ফার্মেসীর একটি মেসার্স আনোয়ারা ফার্মেসী স্বত্বাধিকারী ফখরুল আলম জুয়েল বলেন, মেয়াদ উত্তীর্ণ ঔষধ পাওয়ায় আমার প্রতিষ্ঠানকে বিশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার টাকা পরিশোধ করেছি। সমপরিমান জরিমানার রশিদ বুঝে পেয়েছি। 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন বলেন, মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায়ে দুটি ঔষধ বিক্রয়কারী প্রতিষ্ঠানকে ৩০ হাজার করে ৬০ হাজার টাকা ও একটিকে ২০ হাজার টাকাসহ সর্বমোট ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।

অভিযানকালে উপস্থিত ছিলেন ভোক্তা অধিদপ্তরের সহ-পরিচালক নুর হোসেন, পুলিশের সদস্যসহ সংশ্লিষ্টরা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park