1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
চাটখিলে নিজ গৃহে বৃদ্ধের আত্মহত্যা,পরিবারের দাবি তিনি মানষিক ভারষাম্যহীন। - দৈনিক দেশেরকথা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
বিজ্ঞান শিক্ষায় পিছিয়ে বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ গড়তে বিজ্ঞান শিক্ষার দৈন্যতা বড় একটি চ্যালেঞ্জ বগুড়ায় উপনির্বাচন নিয়ে জেলা আওয়ামী লীগের ধন্যবাদ জ্ঞাপন কিশোরগঞ্জে ভিজিডি কার্ডের সঞ্চয়ের টাকা ফেরত পাচ্ছেন সুবিধাভোগীরা কোনো কারনে পাঠ্যবই পৌঁছতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়াতে শিক্ষকদের পরামর্শ দিয়েছেন শিক্ষামন্ত্রী পুরান ঢাকার ঐতিহ্যবাহী কলেজে অফিসার্স কাউন্সিল নির্বাচন ২০২৩ সেপ্টেম্বরে ভারত সফরে যাবেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২ উপ-নির্বাচন ঠাকুরগাঁওয়ে ভোটকেন্দ্রে নেই ভোটারের দেখা চাটখিলে রেড ক্রিসেন্টের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ ইবিতে অনুষ্ঠিত হয়েছে পিএইচডি সেমিনার

চাটখিলে নিজ গৃহে বৃদ্ধের আত্মহত্যা,পরিবারের দাবি তিনি মানষিক ভারষাম্যহীন।

মোঃ মনির হোসেন
  • প্রকাশ শনিবার, ২০ নভেম্বর, ২০২১

 45 বার পঠিত

চাটখিলে ভারষাম্যহীন বৃদ্ধের গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করেন পুলিশ।নোয়াখালীর চাটখিলে নুরুন নবী (৬৫) নামের এক বৃদ্ধ নিজ গৃহে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার নোয়াখলা ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মৃত আলী আহম্মেদের পূত্র।আজ (শনিবার) ২০শে নভেম্বর সকাল ১১টার দিকে পুলিশ মৃতদেহ উদ্ধার ময়না তদন্তের জন্যে নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

স্থানীয়দের এবং পুলিশ থেকে জানা যায়, শনিবার ভোর বেলায় ঘুম থেকে উঠে তার পূত্রবধু দেখতে পান ঘরের আড়ার সাথে দড়ি সাথে তার শ্বশুরের ঝুলন্ত মৃতদেহ। পরে তার চিৎকারে আশ পাশের মানুষ ছুটে আসে। তারপর তারা বিষয়টি পুলিশকে জানালে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়।নুরুন নবীর পরিবার দাবি, তিনি মানষিক ভারসাম্যহীন ছিলেন।

এজন্যে তারা স্থানিয়ভাবে চিকিৎসা নিলেও তা সেরে ওঠেনি।খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইকবাল হোসেন ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের অভিযোগ না থাকলেও মৃতদেহ ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park