বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুর রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলোনা সমৃদ্ধির কিশোরগঞ্জে টুংটাং শব্দে সরগরম হয়ে উঠেছে কামারপল্লী ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কোনো পরিকল্পনা নেই ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটুক্তি করা সেই যুবক রনি রিমাণ্ডে সুন্দরগঞ্জে মাদক দ্রব্য রোধকল্পে কর্মশালা পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ মতলব উত্তরে মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা রেওলয়েতে আউটসোর্সিংয়ে জনবল নিয়োগের প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পাবনার ঈশ্বরদীতে ‘পাগলা রাজা’ বিক্রি নিয়ে দুশ্চিন্তায় রেজাউল

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়াকে আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কার

মোঃ সবুজ মিয়া
  • প্রকাশ বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৬৩ বার-পাঠিত

 বগুড়া প্রতিনিধি>বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়াকে আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি তার প্রাথমিক সদস্য পদও বাতিল করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বুধবার (০১ ডিসেম্বর) সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেন দলটির উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি। তিনি বলেন, সম্প্রতি হয়ে যাওয়া এই উপজেলার নয় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়ার বক্তব্যের একটি অডিও-ভিডিও ভাইরাল হয়।

এতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় নেতাদের সম্পর্কে কটূক্তিপূর্ণ মন্তব্য করেন। বিষয়টি নিয়ে মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা কমিটির কার্যনির্বাহী কমিটির সভা ডাকা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ৪৯জন সদস্য অংশ নেন। তাঁদের সবার মতামতের ভিত্তিতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়ার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ প্রমাণিত হওয়ায় দলীয় সম্পাদক ও প্রাথমিক সদস্য পদ থেকে আজীবন বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরইমধ্যে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় নেওয়া এই সিদ্ধান্ত জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD