1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়াকে আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কার - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে গ্রাম উন্নয়ন কমিটির দক্ষতা বৃদ্ধি বিষয়ক ২দিনের প্রশিক্ষণ  একুশে ফেব্রুয়ারিতে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস  আজ একুশে ফেব্রুয়ারি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ভাষা আন্দোলনের শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা খাগড়াছড়িতে পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নাগরিক সংবর্ধনা হারিয়ে যেতে বসেছে আবহমান বাংলার চিরচেনা রক্তলাল শিমুল গাছ পাবনায় ডিবির অভিযানে ২৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২ গলাচিপায় অমর একুশে বইমেলা-২৪ শুভ উদ্বোধন ও আলোচনা সভা। জার্মানির মিউনিখ সম্মেলন শেষে দেশে ফিরেছেন শেখ হাসিনা

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়াকে আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কার

মোঃ সবুজ মিয়া
  • প্রকাশ বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

 92 বার পঠিত

 বগুড়া প্রতিনিধি>বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়াকে আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি তার প্রাথমিক সদস্য পদও বাতিল করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বুধবার (০১ ডিসেম্বর) সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেন দলটির উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি। তিনি বলেন, সম্প্রতি হয়ে যাওয়া এই উপজেলার নয় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়ার বক্তব্যের একটি অডিও-ভিডিও ভাইরাল হয়।

এতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় নেতাদের সম্পর্কে কটূক্তিপূর্ণ মন্তব্য করেন। বিষয়টি নিয়ে মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা কমিটির কার্যনির্বাহী কমিটির সভা ডাকা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ৪৯জন সদস্য অংশ নেন। তাঁদের সবার মতামতের ভিত্তিতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়ার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ প্রমাণিত হওয়ায় দলীয় সম্পাদক ও প্রাথমিক সদস্য পদ থেকে আজীবন বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরইমধ্যে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় নেওয়া এই সিদ্ধান্ত জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park