1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
অস্ট্রেলিয়ার বিপক্ষে টসে হেরে ব্যাট করছে বাংলাদেশ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

অস্ট্রেলিয়ার বিপক্ষে টসে হেরে ব্যাট করছে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক
  • প্রকাশ শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

 430 বার পঠিত

বিশ্বকাপ ক্রিকেটের এবারের আসরে নিজেদের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হেরে ব্যাট করছে বাংলাদেশ। সাকিবের অনুপস্থিতিতে বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন নাজমুল হোসেন, টসে জিতলে তিনি ব্যাটিং নিতেন বলেই জানিয়েছেন। অন্যদিকে, গ্লেন ম্যাক্সওয়েল খেলছেন না ম্যাচে। অস্ট্রেলিয়া বিশ্রাম দিয়েছে মিচেল স্টার্ককেও।

আজ (শনিবার) ভারতের মহারাষ্ট্র ক্রিকেট এসোসিয়েশন মাঠে খেলা শুরু হচ্ছে সকাল ১১টায়।

বিশ্বকাপ থেকে বাংলাদেশের বিদায় নিশ্চিত হয়ে গেছে আগেই। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির পরবর্তী আসরে খেলার সম্ভাবনা বাঁচিয়ে রাখা বাংলাদেশ দলের লক্ষ্য অজিদের বিপক্ষে মাঠে সেরাটা দেয়া। হাতের ইনজুরির কারণে দেশে চলে আসা সাকিব আল হাসানের বদলে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবেন নাজমুল হোসেন শান্ত।

অন্যদিকে, সেমিফাইনাল নিশ্চিত হলেও, বাংলাদেশকে মোটেও হাল্কাভাবে নিচ্ছে না অস্ট্রেলিয়া। বিশ্বকাপ মঞ্চে দু’দলের একে অপরের মুখোমুখি হয়েছে চারবার।

বাংলাদেশ স্কোয়াড : তানজিদ হাসান, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মাহমুদুল্লাহ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), তৌহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, মেহেদী হাসান, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া স্কোয়াড: ডেভিড ওয়ার্নার, ট্র্যাভিস হেড, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, মারনাস লাবুসচেন, জশ ইঙ্গলিস (উইকেটরক্ষক), মার্কাস স্টয়নিস, শন অ্যাবট, প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাডাম জাম্পা, জশ হ্যাজেলউড

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park