1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
অসদাচারণ ও দুর্নীতির অভিযোগ তদন্তে প্রমাণিত হওয়ায় মোরেলগঞ্জের সেই শিক্ষককে শোকজ  - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
খাগড়াছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন  ভোজ্য তেলের দাম বাড়ানোর প্রস্তাব নাকচ, বিক্রি হবে আগের দামেই শনিবার ঢাকায় আসছে ভারতের পররাষ্ট্র সচিব রাঙ্গুনিয়ায় দাওয়াতে তাবলীগের নিছবতে ওলামায়েকেরামের আলোচনা সভা মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে খালাতো ভাইবোনের মর্মান্তিক মৃত্যু   ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার ও অটো রিক্সার সংঘর্ষে শিশুসহ ১‌২ জন নিহত সদরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  জি এম এস পরিবহনের ধাক্কায় স্টিল ব্রীজের গার্ডার ভেঙ্গে  তীব্র যানজট টেস্ট পরীক্ষার নামে অতিরিক্ত টাকা নিলেই ব্যবস্থা: শিক্ষামন্ত্রী

অসদাচারণ ও দুর্নীতির অভিযোগ তদন্তে প্রমাণিত হওয়ায় মোরেলগঞ্জের সেই শিক্ষককে শোকজ 

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২

 115 বার পঠিত

মোরেলগঞ্জ প্রতিনিধি>বাগেরহাটের মোরেলগঞ্জের জিউধরা ইউনিয়নের ৯৫ নং বরইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত  প্রধান শিক্ষক মোঃ নাসির হাওলাদারের বিরুদ্ধে  আনীত  নানা অভিযোগ তদন্তে প্রমাণিত হওয়ায় তাকে সরকারি কর্মচারী ( শৃঙ্খলা  ও আপিল)   বিধিমালা,  ২০১৮ অনুযায়ী কেন বরখাস্ত করা হবে না অথবা শাস্তি প্রদান করা হবে না এই মর্মে  শোকজ করে  ১০ কর্মদিবসের মধ্য এর জবাব দিতে বলেছেন বাগেরহাট জেলা প্রাথমিক শিক্ষা  অফিস।
গত  ১৩ ফেব্রুয়ারি জেলা/ শিক্ষা / বাগের/ ৮৯/১  স্মারকের   জেলা প্রাথমিক শিক্ষা অফিসার  মু. শাহ আলম স্বাক্ষরিত   একপত্রে এ শোকজ নোটিশ করা হয়েছে । এতে অভিযুক্ত ওই শিক্ষককে আগামী ১০ কর্মদিবসের মধ্যে উক্ত নোটিশের জবাব  তার দপ্তরে  দাখিল করতে নির্দেশ  দেওয়া হয়েছে।
প্রসঙ্গত, উপজেলার  ৯৫ নং বরইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ নাসির হাওলাদারের বিরুদ্ধে ২০১৮-১৯ ও  ২০১৯-২০, ২০২০-২১ অর্থবছরের  স্লিপের বরাদ্ধ, রুটিন মেইনটেনেন্স বরাদ্দ, প্রাক-প্রাথমিকের বরাদ্দ, কন্টিজেন্স বরাদ্দ, বিদ্যালয়ে নৈশপ্রহরী চাকরি দেওয়ার নামে অর্থ আত্মসাৎ সহ নানা অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগের তদন্ত করা হয়।
তদন্তে তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ প্রমাণিত হওয়ার কথাও  এ শোকজ নোটিশে উল্লেখ করা হয়েছে।   পাশাপাশি এতে তদন্ত কার্য শুরুর পূর্বে তদন্ত কর্মকর্তাদের বিভিন্ন মন্ত্রীদের সঙ্গে তার সরাসরি যোগাযোগের কথা বলে তদন্তকার্য প্রভাবিত  করার কথাও উল্লেখ রয়েছে।
এসব অভিযোগর তদন্তকারী কর্মকর্তা  ছিলেন বাগেরহাট  সদর উপজেলার  প্রাথমিক শিক্ষা কর্মকর্তা  রুহুল কুদ্দুস।  তদন্তকালে তার সঙ্গে ছিলেন বাগেরহাট  সদর উপজেলার  সহকারী শিক্ষা কর্মকর্তা মোস্তাকিন বিল্লাহ এবং  মোরেলগঞ্জ উপজেলার  সহকারী  শিক্ষা কর্মকর্তা সজল মহালি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park