1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
অসদাচারণ ও দুর্নীতির অভিযোগ তদন্তে প্রমাণিত হওয়ায় মোরেলগঞ্জের সেই শিক্ষককে শোকজ  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

অসদাচারণ ও দুর্নীতির অভিযোগ তদন্তে প্রমাণিত হওয়ায় মোরেলগঞ্জের সেই শিক্ষককে শোকজ 

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২

 134 বার পঠিত

মোরেলগঞ্জ প্রতিনিধি>বাগেরহাটের মোরেলগঞ্জের জিউধরা ইউনিয়নের ৯৫ নং বরইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত  প্রধান শিক্ষক মোঃ নাসির হাওলাদারের বিরুদ্ধে  আনীত  নানা অভিযোগ তদন্তে প্রমাণিত হওয়ায় তাকে সরকারি কর্মচারী ( শৃঙ্খলা  ও আপিল)   বিধিমালা,  ২০১৮ অনুযায়ী কেন বরখাস্ত করা হবে না অথবা শাস্তি প্রদান করা হবে না এই মর্মে  শোকজ করে  ১০ কর্মদিবসের মধ্য এর জবাব দিতে বলেছেন বাগেরহাট জেলা প্রাথমিক শিক্ষা  অফিস।
গত  ১৩ ফেব্রুয়ারি জেলা/ শিক্ষা / বাগের/ ৮৯/১  স্মারকের   জেলা প্রাথমিক শিক্ষা অফিসার  মু. শাহ আলম স্বাক্ষরিত   একপত্রে এ শোকজ নোটিশ করা হয়েছে । এতে অভিযুক্ত ওই শিক্ষককে আগামী ১০ কর্মদিবসের মধ্যে উক্ত নোটিশের জবাব  তার দপ্তরে  দাখিল করতে নির্দেশ  দেওয়া হয়েছে।
প্রসঙ্গত, উপজেলার  ৯৫ নং বরইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ নাসির হাওলাদারের বিরুদ্ধে ২০১৮-১৯ ও  ২০১৯-২০, ২০২০-২১ অর্থবছরের  স্লিপের বরাদ্ধ, রুটিন মেইনটেনেন্স বরাদ্দ, প্রাক-প্রাথমিকের বরাদ্দ, কন্টিজেন্স বরাদ্দ, বিদ্যালয়ে নৈশপ্রহরী চাকরি দেওয়ার নামে অর্থ আত্মসাৎ সহ নানা অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগের তদন্ত করা হয়।
তদন্তে তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ প্রমাণিত হওয়ার কথাও  এ শোকজ নোটিশে উল্লেখ করা হয়েছে।   পাশাপাশি এতে তদন্ত কার্য শুরুর পূর্বে তদন্ত কর্মকর্তাদের বিভিন্ন মন্ত্রীদের সঙ্গে তার সরাসরি যোগাযোগের কথা বলে তদন্তকার্য প্রভাবিত  করার কথাও উল্লেখ রয়েছে।
এসব অভিযোগর তদন্তকারী কর্মকর্তা  ছিলেন বাগেরহাট  সদর উপজেলার  প্রাথমিক শিক্ষা কর্মকর্তা  রুহুল কুদ্দুস।  তদন্তকালে তার সঙ্গে ছিলেন বাগেরহাট  সদর উপজেলার  সহকারী শিক্ষা কর্মকর্তা মোস্তাকিন বিল্লাহ এবং  মোরেলগঞ্জ উপজেলার  সহকারী  শিক্ষা কর্মকর্তা সজল মহালি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park