1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
জামালপুরের  ঝাউগড়া ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত,সভাপতি মমিনুল ও সম্পাদক শাকিল - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

জামালপুরের  ঝাউগড়া ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত,সভাপতি মমিনুল ও সম্পাদক শাকিল

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ রবিবার, ২৪ জুলাই, ২০২২

 137 বার পঠিত

জামালপুরের মেলান্দহ উপজেলার  ঝাউগড়া ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার  ২৩জুলাই বিকেলে স্থানীয় সরকারি বঙ্গবন্ধু কলেজ মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাসেল মাহমুদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ।

সম্মেলনের উদ্বোধন করেন মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সভাপতি কৃষিবিদ মো. আল-আমিন এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. খালেদ আল রহমান আপন।

ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মামুনের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, সহ-সভাপতি হাসানুজ্জামান মন্টু, অধ্যক্ষ ফজলুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান জুয়েল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিল্লোল সরকার, সদস্য ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম হেনা, সদস্য সানাউল ইসলাম মালেক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খায়রুল ইসলাম রুশো, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আফসারী, জেলা ছাত্রলীগের সভাপতি খাবিরুল ইসলাম খান বাবু, সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বি।

 সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ সরকারি আশেক মাহমুদ কলেজ শাখার সভাপতি মো. শামীম হোসেন, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তন্ময়সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে মমিনুল ইসলামকে সভাপতি ও শাকিল আহমেদ  কে সাধারণ সম্পাদক করে ১ বছর মেয়াদী কমিটি ঘোষণা করা হয়। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park