1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
মিনি কক্সবাজার খ্যাত নলডাঙ্গার হালতি বিলে পর্যটন বান্ধব দি ওয়েসিজ হোটেল এন্ড রেস্টুরেন্ট এর যাত্রা শুরু - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম হিট অফিসার বুশরাকে পিতা আতিক মাসে বেতন দিত ৮ লাখ টাকা রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন গণ-অভ্যুত্থানকে মুক্তিযুদ্ধের প্রতিপক্ষ বলে আখ্যা দিলেন বেরোবি শিক্ষক  কলাপাড়ায় নানা ধর্মীয় আচারের মধ্যে দিয় শুরু হয়েছে প্রবারণা উৎসব জুলাই-আগস্ট গণহত্যা বিচার কার্যক্রম শুরু আজ মোহাম্মদপুরে জেনেভা ক্যাম্পে গুলি করে যুবক হত্যা বছরের শেষ চন্দ্রগ্রহণ কাল বাতিল হচ্ছে শেখ হাসিনা পরিবারের জন্ম ও মৃত্যু সহ ৮ দিবস এইচ এসসি পরীক্ষায় সাংবাদিক কন্যা ইসরাত জাহান পুস্প এ প্লাস কিশোরগঞ্জে এপির গুনগতমান ও পর্যালোচনা বিষয়ক কর্মশালা 

মিনি কক্সবাজার খ্যাত নলডাঙ্গার হালতি বিলে পর্যটন বান্ধব দি ওয়েসিজ হোটেল এন্ড রেস্টুরেন্ট এর যাত্রা শুরু

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশ রবিবার, ৭ জুলাই, ২০২৪

 94 বার পঠিত

মিনি কক্সবাজার খ্যাত নাটোরের হালতিবিলে পর্যটন-বান্ধব একটি বে-সরকারি রেস্তোরাঁ উদ্বোধন করেছেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এমপি।

আজ রোববার দুপুরে নাটোরের নলডাঙ্গা উপজেলার হালতিবিলে নব নির্মিত দি ওয়েসিজ হোটেল এন্ড রেস্টুরেন্ট এর উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন হোটেলটির সত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী আশফাকুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নলডাঙ্গা থানার ওসি মনোয়ারুজ্জামান,  নাটোরের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম, নলডাঙ্গা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান  শিরিন আক্তার, জেলা আওয়ামীলীগের সদস্য দিলীপ কুমার দাস, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নুসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ।

সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল বলেন, প্রাকৃতিক উন্মুক্ত জলাশয় এবং হালতিবিলে বর্ষা মৌসুমে নাটোর এবং এর আশপাশের জেলার পর্যটকরা এখানে ঘুরতে আসে। কিন্তুু উন্নত পরিবেশ ও মানসম্মত খাবার ও রাত্রী যাপনের ব্যবস্থা না থাকায় তাদের সমস্যা হয়। সেই দিক বিবেচনা করে  পর্যটকদের সুবিধা বৃদ্ধিতে আমরা সরকারি উদ্যোগের পাশাপাশি বেসরকারি উদ্যোগকে স্বাগত জানাই। আমার অনেক দিনের আশা ছিল মিনি কক্সবাজার খ্যাত নলডাঙ্গার হালতি বিলে একটি উন্নত মানের বিনোদন ও পর্যটন কেন্দ্র তৈরী করার। এখানে বিনোদন কেন্দ্র হলে  দুর-দুরান্তের পর্যটক ও ভ্রমন পিপাসু মানুষ আসতে পারবেন। 

এখানে হোটেল নির্মাণ হওয়ায় তারা পরিবার নিয়ে রাত্রিযাপন করা সহ মিনি কক্সবাজারের অপার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে পারবেন।

 ‘ওয়েসিজ হোটেল এন্ড রেস্টুরেন্টের  ব্যবস্থাপনা পরিচালক আশফাকুল ইসলাম জানান, পর্যটন-বান্ধব একটি রেস্তোরাঁ নির্মাণ করতে বিলের মধ্যে সাড়ে ৪৯ শতাংশ জমি ক্রয় করা হয়েছে। কৃষি ও মৎস্য সম্পদের সুরক্ষা রেখে আপাতত একটি রোস্তোরাঁর সাথে একটি বিশ্রামাগার নির্মাণ করা হচ্ছে। পর্যটকদের চাহিদা বিবেচনা করে পরবর্তীতে  একটি রিসোর্ট নির্মাণও করা যেতে পারে। বছরে এই বিলের জমিতে একটি মাত্র ফসল হয়। তারপরেও ‘ওয়েসিস রেস্তোরাঁটি মাটি থেকে ১৫ ফিট উপরে করা হয়েছ । যাতে কৃষিতে ক্ষেতে কোন প্রভাব না পরে। 

 উদ্বোধন শেষে সেখানে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park