1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
  3. alaminjhalakati@gmail.com : Al-Amin Khan : Al-Amin Khan
অক্টোবর ১১, ২০২৪ - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনে সড়ক অবরোধ ও বিক্ষোভ শাহবাগে সভা-সমাবেশ করা যাবে না,করতে হবে সোহরাওয়ার্দী উদ্যানে নিবন্ধন ফিরে পেতে জামায়াতের আপিল পুনরুজ্জীবিত করার আবেদন গ্রহণ ব্যারিস্টার সুমন ৫ দিনের রিমান্ডে খালেদা জিয়াকে বাড়ি থেকে বের করে দিয়েছেন, আল্লাহ শেখ হাসিনাকে দেশ থেকে বিতাড়িত করেছেন-জিলানী  রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে বেরোবিতে বিক্ষোভ বেরোবিতে পুলিশ ক্যাম্পের কার্যক্রম পুনরায় শুরু খাগড়াছড়িতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ২০২৫ সালের ছুটির তালিকা প্রকাশ আমার কাছে শেখ হাসিনার পদত্যাগের দালিলিক প্রমাণ নেই: রাষ্ট্রপতি
 50 বার পঠিত মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমানবন্দরে মিজানুর রহমান আজহারীকে আটকে দিয়েছে ইমিগ্রেশন পুলিশ। তাকে দেশে ফেরত পাঠানোর প্রক্রিয়া চলছে।মালয়েশিয়ার পুলিশ হেডকোয়ার্টারে তার নামে অভিযোগ থাকায় তাকে কুয়ালালামপুর এয়ারপোর্টের ইমিগ্রেশন দেশটিতে ঢুকতে বিস্তারিত..
 21 বার পঠিত জুলাই-আগস্টে গণঅভ্যুত্থানে মানুষের মধ্যে যে চেতনা কাজ করেছিল তা আজ হারিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছন তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম। আজ শুক্রবার বিকেলে রাজধানীর জাতীয় জাদুঘরে ‘রক্তাক্ত ৩৬ জুলাই’ বিস্তারিত..
 38 বার পঠিত গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে চলতি বছর এখন পর্যন্ত ডেঙ্গুতে মারা গেছেন ২০১ জন। আজ শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে বিস্তারিত..
 125 বার পঠিত আক্রোশে আক্ষেপে ক্রমশ জ্বলি! এই যে সুখ সুখের জীবন  অসুখেরা করলো চুরি?  সুখ তো হেতা,  কুঞ্জ যেথা কৃষ্ণকলির চর্মে, ধবলের শ্বেতবর্ণে? রং যে সাদা,  কাঁদা কাঁদা চোখ ভরে বিস্তারিত..
 34 বার পঠিত চট্টগ্রামের ফটিকছড়িতে আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় রাঙ্গুনিয়ার সৈয়দ মোহাম্মদ তারেকুল ইসলাম (২৫) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।   বৃহস্পতিবার (১১ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে দাওয়াত বিস্তারিত..
 354 বার পঠিত নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখা ও বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে বাণিজ্য মন্ত্রণালয়ের দুটি টিম রাজধানীর দুটি কাঁচাবাজার তদারকি করে। গত কয়েক দিনের তুলনায় ডিমের দাম হালি প্রতি ৫ বিস্তারিত..
 19 বার পঠিত চট্টগ্রামের রাউজানের সাবেক সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী প্রায় ১৫ বছর ধরে প্রবল প্রতাপের সঙ্গে রাউজানে মাটির নিচে গোপন আস্তানা বানিয়ে নির্যাতন চালিয়ে আসছে। এছাড়াও তার নিজস্ব বিস্তারিত..
 36 বার পঠিত দুই বছর আগের রাওয়ালপিণ্ডির দুঃস্মৃতিটাই ফিরল এবার মুলতানে। আরও বাজেভাবে। সেবারও প্রতিপক্ষ ছিল ইংল্যান্ড। ২০২২ সালে ঘরের মাঠে ইংলিশদের বিপক্ষে নিজেদের প্রথম ইনিংসে ৫৭৯ রান করেও সিরিজের প্রথম বিস্তারিত..
 47 বার পঠিত সরকারি চাকরিতে প্রবেশ বিষয়ে প্রতিবেদন দিয়েছে গঠিত কমিটি। প্রতিবেদনে চাকরিতে বয়স বাড়ানোর পক্ষে সুপারিশ করা হয়। কমিটির সদস্য সদ্য জ্বালানি ও খনিজসম্পদ বিভাগের সচিব হিসেবে পদোন্নতি পাওয়া (আগের বিস্তারিত..
 52 বার পঠিত ঢাকাসহ দেশের ১২ অঞ্চলের ওপর দিয়ে সর্বোচ্চ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস।শুক্রবার (১১ অক্টোবর) দিনগত রাত ১টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর জন্য দেওয়া এক পূর্বাভাসে বিস্তারিত..

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park