1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
১লা মে জাতীয় শ্রম দিবস উপলক্ষে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে আখের রসের শরবত বিতরণ - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

১লা মে জাতীয় শ্রম দিবস উপলক্ষে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে আখের রসের শরবত বিতরণ

ছোটন বিশ্বাস
  • প্রকাশ বুধবার, ১ মে, ২০২৪

 55 বার পঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি> ১লা মে জাতীয় শ্রম দিবস এবং বর্তমান সময়ে প্রচন্ড তাপ দাহ উপলক্ষে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে আখের রসের শরবত বিতরণ করা। বুধবার সকাল ১১ টায় খাগড়াছড়ি শাপলা চত্বর সাংবাদিক ইউনিয়নের সামনে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আখের রসের শরবত বিতরণের শুভ সূচনা করেন।

এসময় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীর নেতৃত্বে প্রচন্ড তাপ দাহে শিক্ত জন সাধারণদের মাঝে আখের রসের শরবত বিতরণে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি চৌধুরী আতাউর রহমান, খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাশ, সাংবাদিক বৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী জানান, সারা দেশে বর্তমান সময়ে প্রচন্ড তাপ দাহে অতিষ্ঠ হয়ে পরেছে। দেশের বিভিন্ন জায়গার অতি তাপ দাহে অনেকে
মৃত্যু বরণ করেছে। আর যারা শ্রমজীবি খেটে খাওয়া মানুষ, তাদের পেটের দায়ে রাস্তায় বের হতে হয়। তাঁদের শ্রমের বিনিময়ে আজকে উন্নত জীবন যাপন করছি। আজ তাই বিশ্ব শ্রম দিবস উপলক্ষে আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা।

আর আমাদের এমন মহতি উদ্যোগ দেখে যদি কোনো বিত্তবান মানুষ এগিয়ে আসে তাহলে আমরা মনে করবো আমাদের উদ্যোগটি স্বার্থক হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park