1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
শুক্রবার পর্যন্ত সারা দেশে বৃষ্টি হতে পারে - দৈনিক দেশেরকথা
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক নিয়োগ দেওয়া হবে: উপদেষ্টা আসিফ মাহমুদ রাষ্ট্র সংস্কারের কাজ করছে সরকার লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আরিফুল গ্রেপ্তার প্রধান উপদেষ্টার সঙ্গে রাজনৈতিক দল নেতাদের বৈঠক আজ পুলিশের ৩ কর্মকর্তা গ্রেপ্তার সাংবাদিকদের বিচার অপরাধ ট্রাইব্যুনালে হবে এ কথা আমি বলিনি: আইন উপদেষ্টা সাগরে লঘুচাপ, রুপ নিতে পারে ঘূর্ণিঝড়ে প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে:জামায়াত নেতা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুর টেস্টের স্কোয়াড থেকে সাকিব বাদ পূর্নিমার জো’য়ের প্রভাবে নদ-নদীর পানি বৃদ্ধি,ভোগান্তিতে নিম্নাঞ্চলের বাসিন্দা ও সৈকতের ক্ষুদ্র ব্যবসায়ীরা।

শুক্রবার পর্যন্ত সারা দেশে বৃষ্টি হতে পারে

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশ মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

 1,093 বার পঠিত

উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর ও আশপাশের এলাকায় সৃষ্টি হওয়া লঘুচাপের কারণে আগামী ২৩ সেপ্টেম্বর শুক্রবার পর্যন্ত সারা দেশে বৃষ্টি হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাত হতে পারে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের সহকারী আবহাওয়াবিদ কাজী জেবুন্নেসা এসব কথা জানান।

তিনি বলেন, ২৪ তারিখ থেকে বৃষ্টিপাতের পরিমাণ কমে যাবে। এরপর ধীরে ধীরে দেশের দক্ষিণাঞ্চলে বৃষ্টিপাতের পরিমাণ কমলেও উত্তরাঞ্চলে কিছুটা বাড়তে পারে।

আবহাওয়া অফিস থেকে জানানো হয়, লঘুচাপটি আজকে সৃষ্টি হয়েছে। আগামীকাল সমতলে ভারতের ওপর দিয়ে প্রবাহিত হওয়ার সময় এর শক্তি কমে যেতে পারে। এর ফলে বৃষ্টিপাতের পরিমাণ কিছুটা বাড়বে।

মঙ্গলবার সকাল ৯টায় দেওয়া আবহাওয়া অধিদপ্তরের পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং খুলনা বিভাগের অনেক জায়গায় এ সময় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। এ ছাড়া, দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park