1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
শীতার্ত মানুষের মাঝে হরিদা খলসী যুব সংঘের শীতবস্ত্র বিতরণ।  - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম যানজট সমস্যার সমাধান খোঁজার নির্দেশ প্রধান উপদেষ্টার ভাইরাল শেখ হাসিনার পদত্যাগপত্রটি ভুয়া দাবি আওয়ামী লীগের ইউনুছ হালিমা দাখিল মাদ্রাসার আয়োজনে ঈদে মিলাদুন- নবী উদযাপন নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ ঠাকুরগাঁওয়ে বিটিআরসির ৯২১ কোটি টাকা না দিয়ে উধাও সরকারি চাকরিতে বঞ্চিতদের জন্য বিশেষ কমিটি গঠন আমতলীতে  পবিত্র ঈদে মিলাদুন্নবী(সঃ)পালিত ভারতের কাছে প্রায় ২০০ একর জমি ফেরত পাচ্ছে বাংলাদেশ সাত মেগা প্রকল্পের অর্থ ব্যয়ে যাচাই করা হবে মুহাম্মদ (সা.) বিশ্ব মানবতার জন্য অনুসরণীয় শিক্ষা ও আদর্শ রেখে গেছেন: ড. মুহাম্মদ ইউনূস

শীতার্ত মানুষের মাঝে হরিদা খলসী যুব সংঘের শীতবস্ত্র বিতরণ। 

মোঃ জামিল হায়দার (জনি)
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪
❝ আধুনিক সমাজ গঠন ও আর্ত মানবতার সেবায় ❞

 125 বার পঠিত

নাটোরের নলডাঙ্গা উপজেলার  “সামাজিক সেচ্ছাসেবী ও সেচ্ছায় রক্তদান সংগঠন” হরিদা খলসী যুব সংঘ এর আয়োজনে অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে উপজেলার হরিদা খলসী বাজারে অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন, ৫নং বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ  শাহজাহান আলী। 

এসময় উপস্থিত ছিলেন, সামাজিক, সেচ্ছাসেবী ও সেচ্ছায় রক্তদান সংগঠন 

হরিদা খলসী যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জামিল হায়দার (জনি), উপদেষ্টা মোজাফফর হোসেন নিউটন, আইন বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন মজনু, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক মেহেদী হাসান তুষার, সদস্য নাসিম সহ অন্যান্য  সদস্যগণ। 

এসময় সংগঠনের সভাপতি জামিল হায়দার বলেন, আমাদের সংগঠনের পক্ষ থেকে প্রতিবছর আমরা অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করে আসছি। এছাড়াও বিভিন্ন ধরনের সেবামূলক কাজ করে আসছি।  এবারও বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে এবং  শীতবস্ত্র বিতরণ চলমান রয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park