1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে খালাতো ভাইবোনের মর্মান্তিক মৃত্যু   - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন  খাগড়াছড়িতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষ্যে কোরআনখানী, দোয়া মাহফিল ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন খাগড়াছড়ি পুলিশ ক্লুলেস হত্যার উন্মোচনে সংবাদ সম্মেলন আগামী অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন

মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে খালাতো ভাইবোনের মর্মান্তিক মৃত্যু  

আসলাম উদ্দিন আহম্মেদ
  • প্রকাশ বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

 47 বার পঠিত

 মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে খালাতো ভাইবোনের মর্মান্তিক  মৃত্যু হয়েছে। 

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার নেওয়াশি ইউনিয়নের পশ্চিম সুখাতি গ্রামের বোডঘর এলাকার।

জানা গেছে, নানার বাড়িতে আশ্রিত আফরোজা(৭) ও আহাদ(৫) অন্যান্য শিশুদের সঙ্গে বাড়ির পাশের পুকুরে ১৭ এপ্রিল দুপুরে মাছ ধরতে যায়। এসময় একটি শিশু ফিরে জানায়, আহাদ  ও আফরোজা পানিতে ডুবে  গেছে। পরিবারের লোকজন ও প্রতিবেশীরা পুকুরে নেমে খোঁজাখুঁজির এক পর্যায়ে দুইজনকে পানি থেকে উদ্ধার করে। পরে তাদেরকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দ্বায়িত্বরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

মৃত আহাদ নাগেশ্বরীর আমতলা এলাকার মমিনুল ইসলামের ছেলে ও আফরোজা বাবা-মায়ের বিচ্ছেদের পর মাসহ তার নানা বাড়িতে থাকতো। তারা দুইজন সম্পর্কে খালাতো ভাইবোন। 

  নাগেশ্বরী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপ কুমার সরকার, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে আছি। বিষয়টি খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park