1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নলডাঙ্গায় নারী উদ্দোক্তা রহিমা খাতুনের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ।  - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম যানজট সমস্যার সমাধান খোঁজার নির্দেশ প্রধান উপদেষ্টার ভাইরাল শেখ হাসিনার পদত্যাগপত্রটি ভুয়া দাবি আওয়ামী লীগের ইউনুছ হালিমা দাখিল মাদ্রাসার আয়োজনে ঈদে মিলাদুন- নবী উদযাপন নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ ঠাকুরগাঁওয়ে বিটিআরসির ৯২১ কোটি টাকা না দিয়ে উধাও সরকারি চাকরিতে বঞ্চিতদের জন্য বিশেষ কমিটি গঠন আমতলীতে  পবিত্র ঈদে মিলাদুন্নবী(সঃ)পালিত ভারতের কাছে প্রায় ২০০ একর জমি ফেরত পাচ্ছে বাংলাদেশ সাত মেগা প্রকল্পের অর্থ ব্যয়ে যাচাই করা হবে মুহাম্মদ (সা.) বিশ্ব মানবতার জন্য অনুসরণীয় শিক্ষা ও আদর্শ রেখে গেছেন: ড. মুহাম্মদ ইউনূস

নলডাঙ্গায় নারী উদ্দোক্তা রহিমা খাতুনের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ। 

মোঃ জামিল হায়দার (জনি) 
  • প্রকাশ শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০২৪

 79 বার পঠিত

নাটোরের নলডাঙ্গা উপজেলার দুর্লভপুর কর্মজীবন যুব সংগঠন ও দুর্লভপুর নারী উন্নয়ন সংগঠন  এর প্রতিষ্ঠাতা সভাপতি নারী উদ্দোক্তা রহিমা খাতুন এর ব্যক্তি উদ্যোগে অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) সকালে  উপজেলার খাজুরা ইউনিয়নের দুর্লভপুর গ্রামে অদ্ধশতাধিক অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন, দুর্লভপুর কর্মজীবন যুব সংগঠনের উপদেষ্টা আ ফ ম সামসুরজ্জামান সেন্টু মাষ্টার, সহ-সভাপতি আফিয়া সানজিদা, সাধারণ সম্পাদক মমতাজ খাতুন, সহ-সাধারণ সম্পাদক সাদিয়া খাতুন,  সাংগঠনিক সম্পাদক পিয়া আক্তার খুশি সহ অন্যান সদসগণ। 

সার্বিক সহযোগিতায় শিখা খাতুন ও আশিকুর রহমান। 

এসময় দুর্লভপুর কর্মজীবন যুব সংগঠন ও দুর্লভপুর নারী উন্নয়ন সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি নারী উদ্দোক্তা রহিমা খাতুন বলেন, আমি প্রতিবছর আমার ব্যক্তিগত উদ্যোগে ও আমাদের সংগঠনের আয়োজনে অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ ও জনসেবা মূলক কাজ করে আসছি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park