1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নলডাঙ্গায় দেওয়ান পরিবার এর আয়োজনে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ।  - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম যানজট সমস্যার সমাধান খোঁজার নির্দেশ প্রধান উপদেষ্টার ভাইরাল শেখ হাসিনার পদত্যাগপত্রটি ভুয়া দাবি আওয়ামী লীগের ইউনুছ হালিমা দাখিল মাদ্রাসার আয়োজনে ঈদে মিলাদুন- নবী উদযাপন নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ ঠাকুরগাঁওয়ে বিটিআরসির ৯২১ কোটি টাকা না দিয়ে উধাও সরকারি চাকরিতে বঞ্চিতদের জন্য বিশেষ কমিটি গঠন আমতলীতে  পবিত্র ঈদে মিলাদুন্নবী(সঃ)পালিত ভারতের কাছে প্রায় ২০০ একর জমি ফেরত পাচ্ছে বাংলাদেশ সাত মেগা প্রকল্পের অর্থ ব্যয়ে যাচাই করা হবে মুহাম্মদ (সা.) বিশ্ব মানবতার জন্য অনুসরণীয় শিক্ষা ও আদর্শ রেখে গেছেন: ড. মুহাম্মদ ইউনূস

নলডাঙ্গায় দেওয়ান পরিবার এর আয়োজনে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ। 

মোঃ জামিল হায়দার (জনি)
  • প্রকাশ শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০২৪

 68 বার পঠিত

নাটোরের নলডাঙ্গা উপজেলার পিপরুল ইউনিয়নের বাঁশিলা বিলযোয়ানী দেওয়ান পরিবার এর আয়োজনে অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল ১০ টায় উপজেলার বাঁশিলা বিলযোয়ানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে দেওয়ান পরিবারের সন্তান পিপরুল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক দেওয়ান মোঃ শাহজালাল এর নেতৃত্বে শতাধিক অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান আকরামুল হক। 

এছাড়াও অন্যান্য মধ্যে মধ্যে উপস্থিতি ছিলেন, পিপরুল ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, নলডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রায়হান তানভীর, উপজেলা ছাত্রলীগের সদস্য জনি, পিপরুল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফজুল হক মিশন, সহ-সভাপতি রনি দেওয়ান, রবিন দেওয়ান, রনি প্রধান সহ দেওয়ান পরিবারের অন্যান সদস্যগণ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park