1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
চাটখিলে পানি সরবরাহকারী ৪ প্রতিষ্ঠান সিলগালা২০ হাজার টাকা জরিমানা - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

চাটখিলে পানি সরবরাহকারী ৪ প্রতিষ্ঠান সিলগালা২০ হাজার টাকা জরিমানা

মোঃ মনির হোসেন
  • প্রকাশ বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২

 128 বার পঠিত


আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া।ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, চাটখিল পৌর শহরের প্রবাহ ড্রিংকিং ওয়াটার ও উপজেলার খিলপাড়া বাজারের জমজম ফ্রেশ ড্রিংকিং কর্তৃপক্ষ ম্যাজিস্ট্রেটের উপস্থিতির টের পেয়ে পালিয়ে যায়।

পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নির্দেশ প্রতিষ্ঠান দুটি সিলগালা করা হয়। অপর দিকে চাটখিল পৌর শহরের পিএস ড্রিকিং ওয়াটার ও খিলপাড়ার ফাতেমা ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠান দুটির ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা ও বিএসটিআই কর্তৃক অনুমোদন না থাকায় সিলগালা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া কে সহযোগিতা করেন কুমিল্লা জোনের বিএসটিআই ফিল্ড অফিসার শাহিদুল ইসলাম, চাটখিল উপজেলা সেনেটারী ইন্সপেক্টর নুরুল ইসলাম ও থানা পুলিশের একটি টিম।

উল্লেখ্য দূষিত পানি সরবরাহ করার বিষয়ে চাটখিল খবর সহ বেশ কয়েকটি জাতীয় পত্রিকায় নিউজ প্রকাশের পর উপজেলা প্রশাসন এই অভিযান পরিচালনা করে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park