1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
গলাচিপায় স্বামীর লাথিতে স্ত্রীর মৃত্যু - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম হিট অফিসার বুশরাকে পিতা আতিক মাসে বেতন দিত ৮ লাখ টাকা রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন গণ-অভ্যুত্থানকে মুক্তিযুদ্ধের প্রতিপক্ষ বলে আখ্যা দিলেন বেরোবি শিক্ষক  কলাপাড়ায় নানা ধর্মীয় আচারের মধ্যে দিয় শুরু হয়েছে প্রবারণা উৎসব জুলাই-আগস্ট গণহত্যা বিচার কার্যক্রম শুরু আজ মোহাম্মদপুরে জেনেভা ক্যাম্পে গুলি করে যুবক হত্যা বছরের শেষ চন্দ্রগ্রহণ কাল বাতিল হচ্ছে শেখ হাসিনা পরিবারের জন্ম ও মৃত্যু সহ ৮ দিবস এইচ এসসি পরীক্ষায় সাংবাদিক কন্যা ইসরাত জাহান পুস্প এ প্লাস কিশোরগঞ্জে এপির গুনগতমান ও পর্যালোচনা বিষয়ক কর্মশালা 

গলাচিপায় স্বামীর লাথিতে স্ত্রীর মৃত্যু

গলাচিপা ও (পটুয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশ বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪

 18 বার পঠিত

পটুয়াখালীর গলাচিপায় জমিজমার বিরোধকে কেন্দ্র করে স্বামীর লাথিতে দ্বিতীয় স্ত্রী আমেনা বিবির (৫৮) মত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে উপজেলার রতনদীতালতলী ইউনিয়নের গুরিন্দা বাজারে । পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. আশাদুর রহমান। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গলাচিপা উপজেলার রতনদীতালতলী ইউনিয়নের গুরিন্দা বাজারে বুধবার সকাল ৯টার দিকে নসু ঘরামীর প্রথম পক্ষের মেয়ে আসমার পৈত্রিকসূত্রে পাওয়া বিরোধীয় ৬ শতক জমিতে ঘর তুলতে যায় আসমাসহ তার দুই ভাই রিপন ও হাসান। এতে নসু ঘরামীর দ্বিতীয় স্ত্রী আমেনা বিবির আগের স্বামীর ঘরের সন্তান শামিম ও শাহিন বাধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় নসু ঘরামীর লাথির আঘাতে স্ত্রী আমেনা বিবি গুরুতর আহত হন। পরিবারের লোকজন গুরুতর আহত আমেনাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park