শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম :

জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২২ উপলক্ষেগণমাধ্যম কর্মীদের অংশগ্রহণে সংবাদ সম্মেলন। 

শিমুল তালুকদার
  • প্রকাশ শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ৫৫ বার-পাঠিত

“নিরাপদ মাছে ভরবো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ”।এই প্রতিপাদ্যকে সামনে রেখে  ২২ জুলাই শুক্রবার সকাল ১১ টায়  ফরিদপুরের সদরপুর উপজেলা প্রশাসন ও উপজেলা  মৎস্য দপ্তরের আয়োজনে সদরপুর মৎস্য দপ্তরে জাতীয় মৎস্য সপ্তাহ ২৩-২৯ জুলাই ২০২২ উপলক্ষে  স্থানীয় গণমাধ্যম কর্মীদের অংশগ্রহণে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মৎস্য অফিসার তাসনীয়া তাসমীমের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,  উপজেলা প্রেস ক্লাবের সভাপতি শিমুল তালুকদার,সাধারণ সম্পাদক সাব্বির হাসান, সদরপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ মিয়া, সাধারণ সম্পাদক মো, নুরুল ইসলাম, সমকাল প্রতিনিধি এম, শাহ্জাহান বাকি মিয়া সহ স্থানীয় গণমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।

 সংবাদ সম্মেলনে উপজেলা মৎস্য অফিসার তাসনীয়া তাসমীম সাংবাদিকদের কাছে জাতীয়  মৎস্য সপ্তাহ ২০২২ উপলক্ষে আগামী ২৩ থেকে ২৯ জুলাই পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি সম্পর্কে উন্মুক্ত আলোচনা করেন।এবং দেশের মৎস্য সম্পদ রক্ষার্থে সবাইকে  দৃষ্টি রাখার জন্য অনুরোধ এবং দেশের মৎস্য সম্পদ রক্ষার্থে সবাইকে সজাগ দৃষ্টি রাখার জন্য অনুরোধ করেন। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD