1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নাশকতা ঠেকা‌তে দেশজুড়ে যাত্রীর ছদ্মবেশে বাসে থাক‌বে র‌্যাবের গোয়েন্দা সদস‌্যরা - দৈনিক দেশেরকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

নাশকতা ঠেকা‌তে দেশজুড়ে যাত্রীর ছদ্মবেশে বাসে থাক‌বে র‌্যাবের গোয়েন্দা সদস‌্যরা

অনলাইন ডেস্ক
  • প্রকাশ শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩

 135 বার পঠিত

নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী অবৈধ অস্ত্র উদ্ধারে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সারা‌ দে‌শে অভিযান শুরু কর‌বে ব‌লে জানিয়েছেন র‌্যা‌বের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন। এছাড়াও হরতাল-অব‌রো‌ধে নাশকতা ঠেকা‌তে দেশজুড়ে ৪০০ টহল টি‌মের পাশাপা‌শি চোরা‌গোপ্তা হামলা রুখ‌তে যাত্রীর ছদ্মবেশে বাসে থাক‌বে র‌্যাবের গোয়েন্দা সদস‌্যরা।

শনিবার (১৮ নভেম্বর) দুপু‌রে কারওয়ান বাজা‌রে র‌্যা‌ব মি‌ডিয়া সেন্টা‌রে সাংবাদিকদের এ তথ‌্য জানান তিনি। সেই সঙ্গে বৈধ অস্ত্র ব‌্যাবহারকারী‌দের বিষ‌য়েও নজর রাখা হ‌চ্ছে ব‌লেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।গেল ২৯ অক্টোবর ৩০০ ফিট রো‌ডে হরতালের সমর্থনে মি‌ছিল ও ভাঙচুর ক‌রেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদ‌লের সা‌বেক সহ-সভাপ‌তি আবু তা‌লেব মাস‌ুম। পরে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় গণমাধ্যমে প্রকাশিত ভিডিও ফুটেজ দেখে শুক্রবার (১৭ নভেম্বর) রাতে নাশকতার সঙ্গে সম্পৃক্ত থাকায় আবু তালেব মাসুমকে তার এক ঘনিষ্ঠ সহযোগীসহ কক্সবাজার থেকে গ্রেপ্তার করে র‌্যাব।দুপুরে এ নিয়ে কারওয়ান বাজা‌রে র‌্যা‌ব মি‌ডিয়া সেন্টা‌রে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে র‌্যা‌বের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন জানান, নাশকতা ও অগ্নিসং‌যোগ ক‌রে তার ভি‌ডিও দলীয় ঊর্ধ্বতন নেতাকর্মী‌দের পাঠা‌তেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আবু তালেব মাসুম।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, রোববা‌রের (১৯ নভেম্বর) হরতালকে কেন্দ্র ক‌রে সারা ‌দে‌শে নিরাপত্তা বাড়া‌নোর পাশাপা‌শি, চোরা‌গোপ্তা হামল‌া রুখ‌তে ছদ্মবেশে থাক‌বে র‌্যাব সদস‌্যরা। সেই সঙ্গে অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান শুরু কর‌ছে র‌্যাব। পাশাপাশি বৈধ অস্ত্র ব‌্যবহারকারী‌দের বিষ‌য়েও নজর রাখা হ‌চ্ছে ব‌লে জানান র‌্যা‌বের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park