শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম :

সদরপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ৩

শিমুল তালুলদার
  • প্রকাশ রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৩৭ বার-পাঠিত

শনিবার সন্ধায় ফরিদপুরের সদরপুরে পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় জাহের মোল্যা (৬৫) নামক ১ ব্যক্তি নিহত ও ৩ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।আহতরা হলেন বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন( ৬৫), খাদেজা বেগম (৩৫) ও বাদশা কাজী (৭৩) আহত খাদিজার  অবস্থা আশংকা জনক।

তাঁকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।জানা গেছে, নিহত জাহের মোল্যা উপজেলার পূর্বকান্দি গ্রামের বাড়ৈর হাট এলাকার মৃত মোন্তাজ মোল্যার পুত্র।

সে শনিবার সন্ধ্যা  ৬ টারদিকে  শৌলডুবী গ্রামের গমের রাস্তা এলাকারাস্তা পারাপারের সময় অজ্ঞাতনামা এক মটরসাইকেলে চাপা দিলে তাঁকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে নিলে ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে একইদিনে মটুকচর মুক্তিযোদ্ধা মান্নান বেপারির বাড়ির সামনে সন্ধ্যা সারে ৬ টায় ফরিদপুর থেকে ছেরে আসা যশোর ১১-০৯৬৫ নং ট্রাকের সাথে সদরপুর থেকে  ছের যাওয়া মাহিন্দ্রের সাথে সামনা সামনি সংঘর্ষ হলে ৩ জন আহত হন। দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেলেও খাদিজার অবস্থা আশংকা জনক হওয়ায় তাঁকে ঢাকায় প্রেরণ করা হয়েছ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD