1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ত্রিশা‌লে দেওয়া‌ল ধসে শ্রমি‌কের মৃত্যু - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ত্রিশা‌লে দেওয়া‌ল ধসে শ্রমি‌কের মৃত্যু

দেশেরকথা
  • প্রকাশ শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

 118 বার পঠিত

ইমরান হাসান,ত্রিশাল (ময়মন‌সিংহ) প্রতি‌নি‌ধি>
ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে কাজ করার সময় দেওয়াল ধসে এক নির্মাণ শ্রমি‌কের মৃত্যু হ‌য়ে‌ছে।

জানা গে‌ছে, শুক্রবার অনুমান বেলা ১১টার সময় ত্রিশাল পৌর শহ‌রের দ‌রিরামপুর বা‌লিপাড়া রোডে বাসার নির্মাণ কাজ করার সময় দেওয়া‌লের নী‌চে চাপা প‌ড়ে শ্রমিক নজরুল ইসলাম ওরফে নজু মোল্লা (৪৮) ঘটনাস্থ‌লেই মৃত্যুবরণ ক‌রে। তি‌নি উপ‌জেলার রামপুর ইউ‌নিয়‌নের বীররামপুর উজানপাড়া গ্রা‌মের মোল্লা বাড়ীর বা‌সিন্দা।

প্রত্যেক্ষদর্শীরা জানায়, সকাল থে‌কে নজু মোল্লা দেওয়া‌লের পা‌শে থাকা বালু স‌রি‌য়ে অন‌্যত্র নেওয়ার কাজ কর‌ছিল। বালু নেওয়ার এক পর্যা‌য়ে তার উপ‌রে দেওয়াল ধ‌সে প‌ড়ে। আশ পা‌শে থাকা অন্যরা ধ‌সে পড়া দেওয়ালটি স‌রি‌য়ে নজু মোল্লা‌কে মৃত অবস্থায় উদ্ধার ক‌রে।

ত্রিশাল থানার ডিউ‌টি অ‌ফিসার এসআই বিল্লাল হো‌সেন জানান, এ ঘটনায় থানা পু‌লিশ‌কে কেহ অবগত ক‌রেনি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park