1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ঝালকাঠি শিক্ষার্থীদের মাঝে ফলজ গাছে চারা বিতরণ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ঝালকাঠি শিক্ষার্থীদের মাঝে ফলজ গাছে চারা বিতরণ

ইলিয়াস খান
  • প্রকাশ সোমবার, ১৫ আগস্ট, ২০২২

 104 বার পঠিত

ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের আফছার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের পাঁচ শতাধিক শিক্ষার্থীর মাঝে ফলজ গাছে চারা বিতরণ করা হয়েছে। ঝালকাঠির বিশিষ্ট সমাজ সেবক, সাদা মনের মানুষ, বৃক্ষ প্রেমিক শামসুল হক মনু নিজ অর্থায়নে ‘প্লান্ট প্লান্টস ফর লাইফ’ নামের একটি সংগঠনের মাধ্যমে সোমবার শিক্ষার্থীদের মাঝে আম গাছের চার বিতরণ করেন।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর হোসেন। বিশিষ্ট সমাজ সেবক, সাদা মনের মানুষ, বৃক্ষ প্রেমিক শামসুল হক মনু বলেন, পরিবেশের ভারসম্য বজায় রাখতে হলে বৃক্ষ রোপনের বিকল্প নাই। এই বিষয়টি উপলব্দি করে আমি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নানা ধরনের গাছের চারা বিতরণের উদ্যোগ নিয়েছি। তারই অংশ হিসেবে আফছার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের পাঁচ শতাধিক শিক্ষার্থীর মাঝে আম গাছের চারা বিতরণ করা হয়েছে। আমার এ কর্মসূচী অব্যহত থাকবে।  

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park