1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
জামালপুরে ডেঙ্গুতে একজন  শিক্ষার্থী মৃত্যু - দৈনিক দেশেরকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

জামালপুরে ডেঙ্গুতে একজন  শিক্ষার্থী মৃত্যু

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

 185 বার পঠিত

জামালপুর পৌর এলাকার লাঙ্গলজাড়া গ্রামের শিক্ষার্থী মোঃ রোহান (১৭) ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় ডেঙ্গুতে দুই শিক্ষার্থীর মৃত্যু হলো।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে হাসপাতাল সূত্রে  জানা  গেছে এই তথ্য। রোহানের ডেঙ্গু জ্বর  নিয়ে রবিবার (১০ সেপ্টেম্বর)  জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন সোমবার রাত ১০টার দিকে তিনি মারা যান।

শিক্ষার্থী রোহান জামালপুর পৌরসভার লাঙ্গলজোড়া গ্রামের মো. আজিজল হকের ছেলে।

রোহানের পরিবার সূত্রে জানা গেছে, গত ৫ দিন আগে জ্বরে আক্রান্ত হন রোহান। বাড়িতেই তার চিকিৎসা চলছিল। অবস্থা খারাপের দিকে গেলে রবিবার তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়ে।

এ বিষয়ে সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস জানান, শিক্ষার্থী রোহানের ডেঙ্গু শনাক্ত হবার পর জামালপুর জেনারেল হাসপাতালে তার প্রয়োজনীয় চিকিৎসা চলছিল। গতকাল সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মাদারগঞ্জ উপজেলায় এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় ডেঙ্গুতে দুজনের মৃত্যু হলো।

তিনি আরো জানান, জেলায় গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে ১৫ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। এরমধ্যে জামালপুর জেনারেল হাসপাতালে ১০জন, মাদারগঞ্জে ২জন, ইসলামপুরে ১জন, সরিষাবাড়িতে ১জন ও দেওয়ানগঞ্জে ১জন। এছাড়া এখন পর্যন্ত জেলার হাসপাতালগুলোতে চিকিৎসাধীন আছেন ৪৯ জন ডেঙ্গু আক্রান্ত রোগী।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park