1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
চাটখিলে নুতন শিক্ষাক্রম, শিক্ষা,সংস্কৃতি সার্বিক মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

চাটখিলে নুতন শিক্ষাক্রম, শিক্ষা,সংস্কৃতি সার্বিক মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ মনির হোসেন
  • প্রকাশ রবিবার, ৫ জুন, ২০২২

 136 বার পঠিত

চাটখিল উপজেলা প্রশাসনের উদ্যেগে সকাল ৯টা থেকে নতুন শিক্ষাক্রম, শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়ার সার্বিক মান উন্নয়নের লক্ষ্যে সংশ্লিষ্ট উপজেলার  স্কুল, কলেজ, মাদ্রাসার  প্রধান, আইসিটি শিক্ষক, বিপিএড শিক্ষক দের  সাথে দিন ব্যাপী  মত বিনিময় সভার কার্যক্রম শুরু হয়েছে।

চাটখিলে উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়ের আয়োজনে নুতন শিক্ষাক্রম, শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়ার সার্বিক মান উন্নয়নের লক্ষ্যে সংশ্লিষ্টদের সাথে মতবিনিময় সভা নোয়াখালী জেলার চাটখিল উপজেলা ৫ মে রোববার সকালে অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম মোসার সভাপতিত্বে সহকারী উচ্চ মাধ্যমিক কর্মকর্তা মোহাম্মদ আলী মুন্নার সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান ভূইয়া, সোমপাড়া কলেজের অধ্যক্ষ্য মহি উদ্দিন মুনির, প্রধান শিক্ষক সুষমা শারমীন, মামুন হোসেন প্রমূখ।

মতবিনিময় সভায় চাটখিল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবর সাধারন সম্পাদক কামরুল কাননসহ উচ্চ মাধ্যমিক পর্যায়ের কলেজ মাদ্রাসা ও স্কুলের প্রধানরা এবং সহকারী শিক্ষকরা অংশ গ্রহন করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park