1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কুড়িগ্রামের ৮ ইউ‌পির ৫‌ টি‌তেই নৌকার পরাজয় - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

কুড়িগ্রামের ৮ ইউ‌পির ৫‌ টি‌তেই নৌকার পরাজয়

ইউনুছ
  • প্রকাশ মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২

 128 বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি>৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউ‌পি) নির্বাচ‌নে কু‌ড়িগ্রা‌মের চিলমারী উপজেলার ৫ ইউপি ও ভুরুঙ্গামারী উপ‌জেলার ৩ ইউ‌পি‌তে নির্বাচন অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। ইভিএম-এ অনু‌ষ্ঠিত এ নির্বাচ‌নে দুই উপ‌জেলার ৮ ইউ‌নিয়‌নের ম‌ধ্যে ৫ টি‌তেই আওয়ামী লীগ ম‌নোনীত নৌকা প্রতী‌কের পরাজয় হ‌য়ে‌ছে। ঘোষিত ফলাফলে মাত্র ৩টিতে জয়লাভ করেছে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী।
বাকি ৫টির মধ্যে ২টিতে জাতীয় পার্টি, ৩টিতে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।সোমবার (৩১ জানুয়া‌রি) রা‌তে সং‌শ্লিষ্ট ইউ‌পিগু‌লোর দা‌য়ি‌ত্বে থাকা রিটা‌র্নিং কর্মকর্তারা ফলাফল ঘোষণা ক‌রেন।
নির্বাচিতরা হলেন- ভূরুঙ্গামারী উপজেলার শিলখু‌ড়ি ইউ‌পি‌তে নৌকা প্রতীক নি‌য়ে আওয়ামীলীগ প্রার্থী আসাদুজ্জামান, পাথরডু‌বি ইউপি ও ভূরুঙ্গামারী সদর ইউ‌পি‌তে লাঙ্গল প্রতীক নি‌য়ে যথাক্রমে জাপা প্রার্থী আব্দুস সবুর ও এ.কে.এম মাহমুদুর রহমান রো‌জেন জয়লাভ করেছেন।
চিলমারী উপ‌জেলার রাণীগ‌ঞ্জ ইউপিতে আওয়ামী লীগ প্রার্থী মনজুরুল ইসলাম এবং থানাহা‌টে একই দ‌লের আব্দুর রাজ্জাক নৌকা, রমনা ইউ‌পি‌তে মোটরসাই‌কেল প্রতী‌কে স্বতন্ত্র প্রার্থী গোলাম আ‌শেক , চিলমারী ইউ‌পি‌তে চশমা প্রতী‌কে স্বতন্ত্র প্রার্থী আ‌মিনুল ইসলাম এবং অষ্টমীরচর ইউ‌পি‌তে আনারস প্রতী‌কে স্বতন্ত্র প্রার্থী সোহরাব হো‌সেন জয়লাভ করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park