1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
  3. alaminjhalakati@gmail.com : Al-Amin Khan : Al-Amin Khan
কুড়িগ্রামের ৮ ইউ‌পির ৫‌ টি‌তেই নৌকার পরাজয় - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম ডিপ ইকোলজি এন্ড স্নেক কনজারভেশন ফাউন্ডেশন ইবি শাখার উদ্যোগে কর্মশালা   সরকারি খরচে কাউকে হজে না পাঠানোর সিদ্ধান্ত শেখ হাসিনা বর্তমানে দেশের বৈধ প্রধানমন্ত্রী: নানক সুগন্ধা ও বিষখালী নদীতে বেপরোয়া মৌসুমি জেলেরা তৎপর নারী জেলেরা, অবাধে চলছে মা ইলিশ নিধন নাটোরে তাবলীগ জামাতের দু’গ্রুপের সংঘর্ষ ;আহত অন্তত ৩০জন। চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ করার সিদ্ধান্ত প্রত্যাখ্যান,৩৫ করতে তিন দিনের আল্টিমেটাম পূর্বাচলে শেখ হাসিনা-রেহানা পরিবারের নামে বরাদ্দ প্লট বাতিলের রিট সুন্দরগঞ্জে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে বিপাকে নিম্ন আয়ের মানুষ ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং নলুয়া ভূঁঞারহাট শাখা ৬ষ্ঠ বৎসরে পদার্পন। ঘূর্ণিঝড় ‘ডানা’ হাতিয়ার সঙ্গে সারা দেশের নৌ যোগাযোগ বন্ধ

কুড়িগ্রামের ৮ ইউ‌পির ৫‌ টি‌তেই নৌকার পরাজয়

ইউনুছ
  • প্রকাশ মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২

 147 বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি>৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউ‌পি) নির্বাচ‌নে কু‌ড়িগ্রা‌মের চিলমারী উপজেলার ৫ ইউপি ও ভুরুঙ্গামারী উপ‌জেলার ৩ ইউ‌পি‌তে নির্বাচন অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। ইভিএম-এ অনু‌ষ্ঠিত এ নির্বাচ‌নে দুই উপ‌জেলার ৮ ইউ‌নিয়‌নের ম‌ধ্যে ৫ টি‌তেই আওয়ামী লীগ ম‌নোনীত নৌকা প্রতী‌কের পরাজয় হ‌য়ে‌ছে। ঘোষিত ফলাফলে মাত্র ৩টিতে জয়লাভ করেছে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী।
বাকি ৫টির মধ্যে ২টিতে জাতীয় পার্টি, ৩টিতে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।সোমবার (৩১ জানুয়া‌রি) রা‌তে সং‌শ্লিষ্ট ইউ‌পিগু‌লোর দা‌য়ি‌ত্বে থাকা রিটা‌র্নিং কর্মকর্তারা ফলাফল ঘোষণা ক‌রেন।
নির্বাচিতরা হলেন- ভূরুঙ্গামারী উপজেলার শিলখু‌ড়ি ইউ‌পি‌তে নৌকা প্রতীক নি‌য়ে আওয়ামীলীগ প্রার্থী আসাদুজ্জামান, পাথরডু‌বি ইউপি ও ভূরুঙ্গামারী সদর ইউ‌পি‌তে লাঙ্গল প্রতীক নি‌য়ে যথাক্রমে জাপা প্রার্থী আব্দুস সবুর ও এ.কে.এম মাহমুদুর রহমান রো‌জেন জয়লাভ করেছেন।
চিলমারী উপ‌জেলার রাণীগ‌ঞ্জ ইউপিতে আওয়ামী লীগ প্রার্থী মনজুরুল ইসলাম এবং থানাহা‌টে একই দ‌লের আব্দুর রাজ্জাক নৌকা, রমনা ইউ‌পি‌তে মোটরসাই‌কেল প্রতী‌কে স্বতন্ত্র প্রার্থী গোলাম আ‌শেক , চিলমারী ইউ‌পি‌তে চশমা প্রতী‌কে স্বতন্ত্র প্রার্থী আ‌মিনুল ইসলাম এবং অষ্টমীরচর ইউ‌পি‌তে আনারস প্রতী‌কে স্বতন্ত্র প্রার্থী সোহরাব হো‌সেন জয়লাভ করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park