1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কিশোরগঞ্জে শ্বশুর বাড়ির লোকজনের মারধরে জামাতার মৃত্যু - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

কিশোরগঞ্জে শ্বশুর বাড়ির লোকজনের মারধরে জামাতার মৃত্যু

মোঃ আনোয়ার হোসেন
  • প্রকাশ শুক্রবার, ১০ জুন, ২০২২

 123 বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি>নীলফামারীর কিশোরগঞ্জে শ্বশুরবাড়ির লোকজনের মারধরে সাদ্দাম হোসেন নামে (২৫) এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে পুটিমারী ইউনিয়নের ছাদুরারপুল মাঝাপাড়া গ্রামের এয়াকুব আলীর ছেলে।

নিহতের বড়বোন জামাই মাজেদুল ইসলাম ও ভাবি সাদেকা বেগম জানায়, সাদ্দামের স্ত্রী রুবাইয়া আক্তার পারিবারিক কলহে মঙ্গলবার সকালে তার বাবার বাড়ি একই ইউনিয়নের কাচারী পাড়ায় যান। স্ত্রীকে বাড়িতে ফিরে আনার জন্য সাদ্দাম হোসেন রাতে তার শ্বশুর লুৎফর রহমানের বাড়িতে যান। অন্তসত্ত্বা মেয়ে রুবাইকে পাঠিয়ে দিবেন না মর্মে শ্বশুর-শ্বাশুড়ি ও শ্যালোকের সঙ্গে সাদ্দামের বাক-বিতন্ডার সৃষ্টি হয়।

এক পর্যায়ে তাকে মারধর করে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে রাখেন। খবর পেয়ে তার বোন জামাই মাজেদুল স্থানীয় মেম্বর-চেয়ারম্যানকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যান। পরে নন জুডিশিয়াল স্ট্যাম্পে তাদের স্বাক্ষর নিয়ে ভোর রাতে জামাতা সাদ্দামকে ছেড়ে দেন। বাড়িতে এসে সাদ্দাম গুরুত্বর অসুস্থ্য হলে স্বজনরা প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেলে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ৩টায় সেখানে তার মৃত্যু হয়। জামাতার মৃতুর খবর শুনে রাতেই তার শ্বশুর বাড়ির লোকজন ও স্ত্রী রুবাইয়া গা ঢাকা দেন।

এব্যাপারে পুটিমারী ইউপি চেয়ারম্যান আবু সায়েম লিটন স্ট্যামে স্বাক্ষর দিয়ে শ্বশুরবাড়ি থেকে সাদ্দামকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, আমার সামনে তাকে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে রাখা ও মারধরের ঘটনা ঘটেনি। এর আগে তাকে মারধর করেছে কি-না জানিনা। কিশোরগঞ্জ থানার ওসি রাজীব কুমার রায় জানান, এঘটনায় এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park