1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
কিশোরগঞ্জে শ্বশুর বাড়ির লোকজনের মারধরে জামাতার মৃত্যু - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
খাগড়াছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন  ভোজ্য তেলের দাম বাড়ানোর প্রস্তাব নাকচ, বিক্রি হবে আগের দামেই শনিবার ঢাকায় আসছে ভারতের পররাষ্ট্র সচিব রাঙ্গুনিয়ায় দাওয়াতে তাবলীগের নিছবতে ওলামায়েকেরামের আলোচনা সভা মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে খালাতো ভাইবোনের মর্মান্তিক মৃত্যু   ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার ও অটো রিক্সার সংঘর্ষে শিশুসহ ১‌২ জন নিহত সদরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  জি এম এস পরিবহনের ধাক্কায় স্টিল ব্রীজের গার্ডার ভেঙ্গে  তীব্র যানজট টেস্ট পরীক্ষার নামে অতিরিক্ত টাকা নিলেই ব্যবস্থা: শিক্ষামন্ত্রী

কিশোরগঞ্জে শ্বশুর বাড়ির লোকজনের মারধরে জামাতার মৃত্যু

মোঃ আনোয়ার হোসেন
  • প্রকাশ শুক্রবার, ১০ জুন, ২০২২

 106 বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি>নীলফামারীর কিশোরগঞ্জে শ্বশুরবাড়ির লোকজনের মারধরে সাদ্দাম হোসেন নামে (২৫) এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে পুটিমারী ইউনিয়নের ছাদুরারপুল মাঝাপাড়া গ্রামের এয়াকুব আলীর ছেলে।

নিহতের বড়বোন জামাই মাজেদুল ইসলাম ও ভাবি সাদেকা বেগম জানায়, সাদ্দামের স্ত্রী রুবাইয়া আক্তার পারিবারিক কলহে মঙ্গলবার সকালে তার বাবার বাড়ি একই ইউনিয়নের কাচারী পাড়ায় যান। স্ত্রীকে বাড়িতে ফিরে আনার জন্য সাদ্দাম হোসেন রাতে তার শ্বশুর লুৎফর রহমানের বাড়িতে যান। অন্তসত্ত্বা মেয়ে রুবাইকে পাঠিয়ে দিবেন না মর্মে শ্বশুর-শ্বাশুড়ি ও শ্যালোকের সঙ্গে সাদ্দামের বাক-বিতন্ডার সৃষ্টি হয়।

এক পর্যায়ে তাকে মারধর করে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে রাখেন। খবর পেয়ে তার বোন জামাই মাজেদুল স্থানীয় মেম্বর-চেয়ারম্যানকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যান। পরে নন জুডিশিয়াল স্ট্যাম্পে তাদের স্বাক্ষর নিয়ে ভোর রাতে জামাতা সাদ্দামকে ছেড়ে দেন। বাড়িতে এসে সাদ্দাম গুরুত্বর অসুস্থ্য হলে স্বজনরা প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেলে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ৩টায় সেখানে তার মৃত্যু হয়। জামাতার মৃতুর খবর শুনে রাতেই তার শ্বশুর বাড়ির লোকজন ও স্ত্রী রুবাইয়া গা ঢাকা দেন।

এব্যাপারে পুটিমারী ইউপি চেয়ারম্যান আবু সায়েম লিটন স্ট্যামে স্বাক্ষর দিয়ে শ্বশুরবাড়ি থেকে সাদ্দামকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, আমার সামনে তাকে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে রাখা ও মারধরের ঘটনা ঘটেনি। এর আগে তাকে মারধর করেছে কি-না জানিনা। কিশোরগঞ্জ থানার ওসি রাজীব কুমার রায় জানান, এঘটনায় এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park