1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বরগুনা জেলার আমতলী উপজেলা ধ্রুবতারার কমিটি চুড়ান্ত - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

বরগুনা জেলার আমতলী উপজেলা ধ্রুবতারার কমিটি চুড়ান্ত

মোঃ শহিদুল ইসলাম শাওন
  • প্রকাশ মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

 143 বার পঠিত


আমতলী (বরগুনা) প্রতিনিধি>ধ্রবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের বরগুনা জেলার আমতলী উপজেলা কমিটি চুড়ান্ত।
আজ (২ নভেম্বর, মঙ্গলবার) জেলা সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক  দুজনকে সহ ২১ সদস্যের কমিটি প্রস্তাবনায় আসে।  ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট  ফাউন্ডেশনের জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক অনুমোদন দেন।আমতলী উপজেলার সাবেক সভাপতি ও নবগঠিত কমিটির পুনরায়  সভাপতি মোঃ সাইদুর রহমান।

বরগুনা জেলার আমতলী উপজেলা দীর্ঘ পথ চলার পর ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আমতলী উপজেলা কমিটি ঘোষণা করা হয়।

উপজেলা কমিটিতে মোঃ সাইদুর রহমান,সভাপতি ও সুমি আক্তার, সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন মোঃশহিদুল ইসলাম শাওন,মহিউদ্দিন লিমন, উম্মে হাবিবা, নাজমুল হাসান, সাকিব ইসলাম, সোহেল সিকদার, মৌসুমী আক্তার, ইমরান হোসাইন, রাজিব, সাদিয়া জাহান তোয়া,  মিম আক্তার, মাসুম বিল্লাহ, সুমাইয়া আক্তার মুন্নি, বেলাল হোসেন মাসুদ, জিয়াউর রহমান, লিমন চন্দ্র , সাদিয়া আক্তার, আয়েশা আক্তার, মিথুন কর্মকার সহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক সুমি আক্তার বলেন, আমি দ্বিতীয়  বারের মতো  গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচনের মাধ্যমে সাধারণ সম্পাদক নির্বাচিত হাওয়ায় ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। নবগঠিত কমিটির সকল সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আগামী দিনে জেলা পরিবার ঐক্যবদ্ধ থেকে সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রচেষ্টা অব্যাহত রাখবো এবং সবার সহযোগিতা কামনা করছি।   জয় বাংলা জয় ধ্রুবতারা।

সংগঠনের সভাপতি মোঃ সাইদুর রহমান বলেন,আমি দ্বিতীয় বারের মতো গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচনের মাধ্যমে সভাপতি  নির্বাচিত হওয়ায় ধ্রুবতারা পরিবারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।একই সাথে নবগঠিত  ৩১ সদস্য বিশিষ্ট বরগুনা জেলা কমিটির সবাইকে অভিনন্দন জানাচ্ছি।

আশা করছি আগামি এক বছর আমরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে বরগুনা জেলা কমিটিকে ২০২১ সালের ন্যায় সারাদেশের মধ্যে শ্রেষ্ঠ জেলা কমিটি নির্বাচিত হওয়ার মর্যাদা সামনের এক বছর অক্ষুণ্ণ রাখবো।জয় বাংলা,জয় ধ্রুবতারা। বাংলাদেশ চিরজীবী হোক।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park